সামশুল হক চৌধুরী এমপির বিশেষ উদ্যোগ কোরবানীর ঈদে ৩ দিনের ফ্রি বাস সার্ভিস পটিয়ায়

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: আগস্ট ৩১, ২০১৭)

পটিয়ার সংসদ সদস্য আলহাজ্ব সামশুল হক চৌধুরীর ব্যাক্তিগত পক্ষ থেকে প্রতিবারের ন্যায় এবারও পবিত্র ঈদুল আয্হা উপলক্ষে পটিয়াবাসীর যাতায়াত ব্যাবস্থার সুবিধার্থে ঈদ উপহার হিসেবে ৩দিনের ফ্রি বাস সার্ভিস দেওয়া হয়েছে। আজ শুক্রবার সকাল ১০ টায় চট্টগ্রামের শাহ আমানত সেতু এলাকায় এ সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন সামশুল হক চৌধুরী এমপি।
চট্টগ্রামের শাহ আমানত সেতু এলাকা থেকে মুজাফ্রাবাদ পর্যন্ত এ ফ্রি বাস সার্ভিস দেয়া হয়েছে। বিনামুল্যে বিআরটিসির দ্বিতল ছয়টি বাস আজ শুক্রবার থেকে শুরু করে শনিবার ঈদুল আযহার দিন ও পরের দিন রবিবার পর্যন্ত যাত্রীদের ফ্রি সেবা প্রদান করবে। এব্যাপারে স্থানীয় যাত্রী এনাম মজুমদার বলেন, ঈদ, কোরবান ও বিভিন্ন বড় কোন উৎসবে চট্টগ্রাম থেকে পটিয়ায় আসতে আগে আমাদের অনেক দুর্ভোগে পড়তে হত। বাস চালকরা আমাদের জিম্মি করে বড় অংকের ভাড়া আদায় করত। বর্তমানে এমপি মহোদয় এ ধরেনর ব্যাতিক্রমধর্মী একটা পদক্ষেপের মাধ্যমে আমাদের দুর্ভোগ থেকে মুক্তি দিয়েছে। এখন বর্তমানে বিভিন্ন এলাকার জন প্রতিনিধিরাও পটিয়ার এমপিকে অনুসরণ করে এ ধরনের ফ্রি বাস সার্ভিস দিচ্ছে।
পটিয়া থানার অফিসার ইনচার্জ মো: শেখ নেয়ামত উল্লাহ জানান, পটিয়ার সাধারন জনগনের জন্য সাংসদ সামশুল হক চৌধুরী একটি দৃষ্টান্তমুলক পদক্ষেপ বাস্তবায়ন করেছে। আগে ঈদ, কোরবানে প্রায়সময় যাত্রীদের জিম্মি করে বেশি ভাড়া আদায় ও যাত্রীদের সাথে চালক ও হেলপারদের দুর্ব্যাবহারের অভিযোগ রয়েছে। বর্তমানে এ ধরনের ফ্রি বাস সার্ভিসের কারনে যাত্রীদের কোন প্রকার ঝামেলা পোহাতে হয়না ।
এব্যাপারে সামশুল হক চৌধুরী এমপি বলেন, ঈদুল ফিতর, ঈদুল আয্হা, দুর্গাপুজা, প্রবারনা পুর্ণিমা ও বড় ধরনের যে কোন উৎসবে পটিয়ার জনগনের যাতায়াত ব্যাবস্থার সুবিধার্থে আমি এ ভিন্নধর্মী পদক্ষেপ গ্রহন করেছি। প্রতিবারের ন্যায় এবারও কোরবানীর ঈদে এ সেবা দেওয়া হচ্ছে। আমি সকলের সহযোগিতা কামনা করছি ভবিষ্যতে যাতে পটিয়াবাসীর সেবায় নিজেকে আরোও বিলিয়ে দিতে পারি।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password