বাংলাদেশ, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০১৯ ইং, ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

সৎ নির্লোভ ও ত্যাগী হলেই মানবতার কাজ করা যায়

 

জ্যোতিষানন্দ সনাতন মানব কল্যাণ পরিষদ বাংলাদেশ’র পক্ষ থেকে ৩১ আগষ্ট ২০১৮ইং শুক্রবার রাউজানস্থ কোয়েপাড়া বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে দরিদ্র ও মেধাবী শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে শুরুতে মঙ্গলপ্রদীপ প্রজ¦লন করেন সাবেক ইউপি সদস্য দিলীপ সেনগুপ্ত, সভায় প্রধান অতিথি ছিলেন জ্যোতিষানন্দ সনাতন মানব কল্যাণ পরিষদের কার্যকরী সভাপতি বেল্টন কান্তি নাথ, বক্তব্য রাখেন প্রকাশ শীল, সভাপতি দক্ষিণ রাউজান পূজা উদ্যাপন পরিষদ ও উপদেষ্টা জ্যোতিষানন্দ সনাতন মানব কল্যাণ পরিষদ বাংলাদেশ, সহ-সভাপতি রাউজান উপজেলা যুবলীগ, কাঞ্চন কান্তি দাশ, উপদেষ্টা জ্যোতিষানন্দ সনাতন মানব কল্যাণ পরিষদ বাংলাদেশ, নিতাই দেব , উপদেষ্টা জ্যোতিষানন্দ সনাতন মানব কল্যাণ পরিষদ বাংলাদেশ, চম্পক মিত্র ইউপি সদস্য, উজ্জ্বল তালুকদার শিক্ষক, শিক্ষিকা কমলিকা সেনগুপ্ত প্রধান শিক্ষক কোয়েপাড়া বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাবুরাম শীল ও হারাধন বসু। আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রনি রুদ্র, সহ-সাধারণ সম্পাদক রবি বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক প্রেমানন্দ মল্লিক, সহ-সাংগঠনিক সম্পাদক সনজিত নন্দী, আইন বিষয়ক সম্পাদক রাজীব দেবনাথ, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বিপ্লব কান্তি নাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈকত ভট্টাচার্য রুবেল, সহ প্রচার সম্পাদক কাঞ্চন কুমার নাথ, কার্যনির্বাহী সদস্য দীপন দাশ, কার্যনির্বাহী সদস্য চিন্তা ধর প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সমাজে বিত্তবানের অভাব নেই কিন্তু সমাজে অবহেলিত ও ঝড়ে পড়া বিদ্যার্থীদের কথা সমাজের কম মানুষেই চিন্তা করে না। জ্যোতিষানন্দ সনাতন মানব কল্যাণ পরিষদ বাংলাদেশ এই ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করে সমাজের মানুষকে দেখিয়ে দিয়েছে মানুষের মাঝে সমাজ সেবা করতে হলে সৎ-নিলোভ ও ধার্মিক ব্যাক্তির প্রয়োজন।

সভায় অন্যান্য বক্তারা বলেন, জ্যোতিষানন্দ সনাতন মানব কল্যাণ পরিষদ বাংলাদেশ’র পক্ষ থেকে এই ক্ষুদে শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ করে কোয়েপাড়া বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যে দৃষ্ঠান্ত স্থাপন করেছেন রাউজানবাসী তা কখনো ভুলবে না।

সভাশেষে দেশ ও জাতীর কল্যাণে বিশেষ ধর্মীয় প্রার্থনা করা হয়।

আরো খবর

Leave a Reply