বাংলাদেশ, বুধবার, ২৪শে এপ্রিল, ২০১৯ ইং, ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

ঈদ উপহার বিতরণ করলেন গাজীপুরের ডিসি

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক) ঃ
গাজীপুর জেলায় সমাজসেবা অধিদপ্তর কর্তৃক পরিচালিত ৯টি প্রতিষ্ঠানসহ অন্যান্য প্রতিষ্ঠানে ঈদকে সবার জন্য আনন্দদায়ক করে তোলার জন্য ঈদ উপহার প্রদান করা হয়।

২০ আগস্ট সোমবার গাজীপুরের জেলা প্রশাসক (ডিসি) ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর এসব ঈদ উপহার প্রতিষ্ঠান প্রধানদের হাতে তুলে দেন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, গাজীপুরের টঙ্গী স্টেশন রোড এলাকার ই. আর. সি. পি. এইচ (৪০ জন), টঙ্গীর শিশু উন্নয়ন কেন্দ্র (বালক) (৫৬০ জন), কোনাবাড়ি এলাকার শিশু উন্নয়ন কেন্দ্র (বালিকা) (১০০ জন), পূবাইল এলাকার সরকারী আশ্রয় কেন্দ্র (১২০ জন), কোনাবাড়ি এলাকার দুঃস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র, (৬৫ জন), ভানুয়া এলাকার সরকারী শিশু পরিবার (১০০ জন), কাশিমপুর এলাকার সরকারী আশ্রয়কেন্দ্র (১১০ জন), টঙ্গী এলাকার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র (১৮৫ জন), নীলের পাড়া এলাকার সমন্বিত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রম (১০ জন) কে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত ৯টি প্রতিষ্ঠানকে ৯টি কোরবানির গরু, ৩টি প্রতিষ্ঠানকে ডীপ ফ্রিজ, আরও কয়েকটি প্রতিষ্ঠানকে ঈদের নতুন জামা উপহার দেওয়া হয়। এসব প্রতিষ্ঠান সমূহের মোট ১২৯০ জন নিবাসীর ঈদকে আনন্দদায়ক করার জন্য এই ক্ষুদ্র প্রচেষ্টা বলে জানান সংশ্লিষ্টরা।

আরো খবর

Leave a Reply