২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:০৮/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১০:০৮ পূর্বাহ্ণ

আনোয়ারায় ইয়াবাসহ ফডি জাহাঙ্গীর আটক

     

বিশেষ প্রতিনিধি

যুব সমাজ ধ্বংসকারী ইয়াবা ও বিদেশী মদ বিয়ার কারবারী  ফডি জাহাঙ্গীর অবশেষে পুলিশের কাছে ধরা পড়েছে।আনোয়ারা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ তাকে আটক করে। তবে তার সহযোগী একই  কারবারী অবৈধ কোটি টাকার মালিক  ফয়েজ ও জালাল আটক না হওয়ায় এলাকা জুড়ে নানান কানাঘুষা চলছে। এদিকে বরুমছড়ার মৃত বজল আহমদের পুত্র হারুনও ২০০পিচ ইয়াবাসহ ১৯ জুলাই থানা পুলিশের হাতে আটক হয়।একই দিন রাতে মৃত সোবহানের পুত্র ১০০০পীচ ইয়াবাসহ  ফডি জাহাঙ্গীরও পুলিশের ফাঁদে আটক হন। উপজেলার বারশত ইউনিয়নের কবির মেম্বারের দোকান এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ফডি  জাহাঙ্গীর পুলিশ, মাদকদ্রব্য ও স্হানীয় এলাকাবাসীর কাছে কুখ্যাত ইয়াবা ও পানীয় মাদক কারবারী হিসেবে চিহ্নিত ব্যাক্তি । আর হারুন হলো জনৈক সিএনজি মালিক বোয়ালিয়ার রফিক ও মিন্টুর ইয়াবার পাচারকারী দলের সদস্য বলে একটি সুত্র দাবী করছে।মিন্টুর পিতার নাম জানা না যাওয়ায় সে হিন্দু না মুসলিম তা স্পষ্ট করা যায়নি।রফিকের ইয়াবা ব্যবসার পাটনার আহম্মদ নবী। লওনীই রো বাড়ী। পইচ্ছারো বাড়ীর পাশের বাড়ী। আহম্মদ নবী তার বোন কুনছুমার দেবর। মানে তার তালত ভাই।

ধৃত ফডি  জাহাঙ্গীর এর বিরুদ্ধে আনোয়ারা ও সদরঘাট থানায় কয়েকটি মামলা রয়েছে।ইতিপূর্বেও সে কারাগারে ছিল।তার দুই সহযোগী অবৈধ কারবারী হলেও পুলিশের সাথে তাদের সখ্যতা আছে বলে এলাকার সচেতন মানুষেরা বলাবলি করছে।ফডি জাহাঙ্গীর ও তাদের সহযোগীদের কাছে খোর্দ গহিরা ও পারকীতে কয়েকটি ঘরে ১লাখ পিচ ইয়াবা আছে বলে একটি অসমর্থিত সুত্রে গুজব রয়েছে।বিষয়টি সংশ্লিষ্ট বিভাগ তদন্ত করলে আসল তথ্য বেরিয়ে আসবে বলে সচেতনমহল ধারণা করছে।

পুলিশ বিভাগের সুনাম অর্জনকারী দেশের সবচেয়ে বেশী ইয়াবা উদ্ধারকারী এ এস আই রেজাউল করিম মামুন এই দুটো অভিযানে নেতৃত্ব দেন।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply