২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:৩৬/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৫:৩৬ অপরাহ্ণ

রূপকল্প ২০২১ বাস্তবায়ন করুন

     

চট্টগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে কৃষকের উন্নয়ন, কৃষির উন্নয়ন শীর্ষক কৃষি ও পল্লীঋণ সহজীকরণ উদ্ভাবন বিষয়ক কর্মশালায় বক্তারা বলেছেন, ব্যাংকিং ও কৃষকদের সমন্বয়ে দেশের অর্থনৈতিক সমৃদ্ধি তথা রূপকল্প ২০২১ বাস্তবায়ন করুন। আজ (২৪ এপ্রিল) মঙ্গলবার চট্টগ্রাম সার্কিট হাউস মিলনায়তনে অনুষ্ঠিত কর্মশালায় বক্তারা একথা বলেন। অতিরিক্ত জেলা প্রশাসক উপ সচিব হাবিবুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের প্রজেক্ট কো অর্ডিনেটর শাকিলা রহমান ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের ন্যাশনাল কনসালট্যান্ট তাসলিমা ইয়াসমিন।
প্রেজেন্টেশন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের অনলাইন কৃষি ও পল্লীঋণ প্রকল্পের প্রকল্প পরিচালক ও অগ্রণী ব্যাংক চট্টগ্রাম প্রেস ক্লাব শাখার ব্যবস্থাপক মোহাম্মদ জসীম উদ্দিন। বক্তব্য রাখেন জেলা কৃষি কর্মকর্তা আমিনুল হক চৌধুরী, বিআরডিবি কর্মকর্তা মোরশেদ আলম প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কৃষি, মৎস্য, প্রাণিসম্পদ, মহিলা বিষয়ক, সমাজসেবা, লিড ব্যাংকের ব্যবস্থাপক, চট্টগ্রামের সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, জেলার ৫৮টি ব্যাংকের নির্বাহীবৃন্দসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।
বক্তারা টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে ব্যাংকিং ও কৃষকদের সমন্বয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য কৃষক, কৃষি সংশ্লিষ্ট জনগণ ও ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহ্বান জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply