২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:৪৯/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৪:৪৯ পূর্বাহ্ণ

রুয়েটের বাস চালক হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের

     

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) বাস চালক আব্দুস সালাম হত্যাকান্ডর ঘটনায় মামলা দায়ের হয়েছে। আজ মঙ্গলবার ভোরে নগরীর মতিহার থানায় অজ্ঞাত আসামি করে এই মামলা দায়ের করা হয়।
নগরীর মতিহার থানার ওসি (তদন্ত) মাহবুব আলম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত আব্দুর সালামের বড় ছেলে হাসিবুল ইসলাম পলাশ বাদি হয়ে অজ্ঞাত নামা এই মামলা করেছেন। পরে মঙ্গলবার সকাল ১১টার দিকে রুয়েটের প্রশাসন ভাবনের সামনে হত্যারিদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে রুয়েটের কর্মচারীরা। বিক্ষোভ থেকে বাস চালক আব্দুস সালামকে হত্যাকারিদের গ্রেফতারের জোর দাবিতে জানানো হয়।
উল্লেখ্য, গতকাল সোমবার রাতে আব্দুস সালাম রুয়েটের নিজ কোয়ার্টারে ফিরছিলেন। পথে দেশরত্ন শেখ হাসিনা হল পার হওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। জরুরী বিভাগে থাকা কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় চিকিৎসা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুস সালাম (৫৫) রুয়েটের পাশ্ববর্তী দেবীশিংপাড়া এলাকার মৃত কুবাতের ছেলে। তিনি রুয়েটের কর্মচারী কোয়ার্টারে ১৫-২০ দিন থেকে বসবাস থাকতেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply