২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:০৪/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১২:০৪ পূর্বাহ্ণ

মাহাতা পাটনীকোঠা বিদ্যালয় প্রাক্তণ শিক্ষার্থী পরিষদের সভা 

     

পাটনীকোঠা আর্দশ উচ্চ বিদ্যালয় প্রাক্তণ ছাত্র-ছাত্রী পরিষদের এক সভা হামিদুল ওয়াহেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এম. নুরুল হুদা চৌধুরী এই সভা পরিচালনা করেন  ।
গত ৩১মার্চ শনিবার বিকেল ৫টায়  জি ই সি’র মোড় মিট লাইফ কোম্পানি হল রুমে এই সভাটি হয়।
সভায় বক্তব্য রাখেন মুজিবুল হক , বশির আহমদ , ফজল কাদের , ছাবের আহমদ , নাসির মোহাম্মদ, শহীদুল ইসলাম , মো মুছা , ফরিদুল ইসলাম , এ এম মোয়াজ্জেম হোসেন , ওসমান গণি, কাজী মহিউদ্দীন কায়ছার, মোঃ মিজান, ইমরান হোসেন প্রমূখ ।
সভায় সর্বসম্মতিক্রমে আগামী ১৪ এপ্রিল ১লা বৈশাখ শনিবার ১১টায় আনোয়ারা’র মাহাতা পাটনীকোঠা আর্দশ উচ্চ বিদ্যালয় হল রুমে প্রাক্তণ ছাত্র-ছাত্রীদের ব্যাপক উপস্তিতির মাধ্যমে পূনর্মিলনী প্রস্তুুতি সভার সিদ্বান্ত গৃহীত হয় । সেই লক্ষ্যে প্রচারণার জন্য ব্যানার , ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া নিউজ পাবলিশ করার সিদ্বান্ত হয় । নিবন্ধন ফরম তৈরী করার এবং সরবরাহ করার সিদ্বান্ত হয় । নিবন্ধন ফি ১০০(একশত)টাকা নির্ধারণ করা হয় । প্রতিষ্ঠা লগ্ন হতে অদ্যবধি প্রতিটি ব্যাচ নিবন্ধিত হতে পারবে । অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী  যে যেখানে আছে যোগাযোগের মাধ্যমে নিবন্ধিত হতে পারবে , বিদেশিরা প্রতিনিধির মাধ্যমে ফরম পূরণ করে জমা দিলে হবে । যোগাযোগ এবং প্রত্যেকের কাছে খবর পৌঁছানোর জন্য নিজ নিজ অবস্তান হতে চেস্টা চালিয়ে যাওয়ার সিদ্বান্ত গৃহীত হয় । সভায় সভাপতি আগামী ৭ এপ্রিল শনিবার ৫টায় একই স্হানে আবার মিলিত হওয়ার আহবান জানিয়ে সকলের সুস্বাস্হ্য ও দীঘায়ূ কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply