২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:০৩/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৬:০৩ পূর্বাহ্ণ

চালক হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড

     

গাজীপুর জেলা প্রতিনিধি
গাজীপুরে অটোরিকশা চালককে হত্যার দায়ে মোঃ মহিউদ্দন নাইম (২৪) নামে এক যুবককে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে সাজাপ্রাপ্ত আসামিকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন বছরের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়। অভিযোগ প্রমাণীত না হওয়ায় মামলার অপর তিনজনকে খালাস দিয়েছেন আদালত।

২৫ মার্চ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুরের জেলা ও দায়রা জজ এ কে এম এনামুল হক এ রায় দেন। রায় ঘোষণার সময় সাজাপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন। আসামি নাইম গাজীপুরের সিটি কর্পোরেশনের চতর এলাকার আব্দুল গফুরের ছেলে।

খালাসপ্রাপ্ত আসামিরা হলেন- একই এলাকার হাসান ইমাম রাব্বী (২৬), জহিরুল ইসলাম ফরহাদ (২৫) ও রায়হান উদ্দিন নিরব (২৩)।

গাজীপুর আদালতের পরিদর্শক মোঃ রবিউল ইসলাম জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের হাতিয়াব দর্জিপাড়া চুন্নু মোল্লার ছেলে জুলহাস মোল্লা (১৮) ব্যাটারী চালিত অটোরিকশা চালাতেন। ২০১৩ সালের ২৮ নভেম্বর সকালে ওই অটোরিকশা নিয়ে বাড়ি সে থেকে বের হন। প্রতিদিনের ন্যায় দুপুরের খাবার খেতে বাড়িতে না এলে এবং মোবাইল ফোন বন্ধ পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে রাত সাড়ে ৭টার দিকে হাতিয়াব এলাকার নোয়াইলের টেকের গজারি বনে জুলহাসের গলাকাটা লাশ পাওয়া যায়। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। ওই রাতে নাইমসহ আরও তিনজন অজ্ঞাতনামা অটোরিকশার যাত্রীকে আসামি করে নিহতের বাবা জয়দেবপুর থানায় মামলা করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply