বাংলাদেশ, সোমবার, ২২শে এপ্রিল, ২০১৯ ইং, ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

বিএসসি ইন নার্সিং কোর্সের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নার্সিং অনুষদের অধীনে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ‘ব্যাচেলর অব সায়েন্স ইন নার্সিং’ কোর্সের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের ভাইবা আজ সম্পন্ন হয়েছে।

শুক্রবার সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হল, লেকচার থিয়েটার, কেন্দ্রীয় লাইব্রেরি, এ ব্লক ও নার্সিং অনুষদের ক্লাসরুমসহ ৭টি ভেন্যুতে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। চার বছর মেয়াদি এ কোর্সে মোট ২৫টি আসনের বিপরীতে ১ হাজার ২৭০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার মাত্র ২ ঘণ্টার মধ্যেই ফলাফল প্রকাশ করা হয়।

এদিকে,প্যালিয়েটিভ বিভাগের জন্য নতুন অ্যাম্বুলেন্স দান করেছেন সূফী মিজান ফাউন্ডেশনের চেয়ারম্যান সূফী মোহাম্মদ মিজানুর রহমান।

আজ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্যের কাছে অ্যাম্বুলেন্সটির চাবি ও প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করেন প্যালিয়েটিভ কেয়ার সোসাইটি অব বাংলাদেশ’র সভাপতি সৈয়দ সাদেক মো. আলী।

ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার সম্পূর্ণ মানবিক দৃষ্টিভঙ্গি নিয়ে মহৎ সেবা কার্যক্রম প্যালিয়েটিভ সেবার সম্প্রসারণে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

এ অ্যাম্বুলেন্সটি সেন্টার ফর প্যালিয়েটিভ কেয়ার পরিচালিত ঢাকা ও নারায়ণগঞ্জে প্যালিয়েটিভ কেয়ারের হোম সার্ভিসের জন্য ব্যবহৃত হবে।

আরো খবর

Leave a Reply