৫ মে ২০২৪ / ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:০০/ রবিবার
মে ৫, ২০২৪ ২:০০ পূর্বাহ্ণ

আলীকদমে প্রবাসীর স্ত্রী হত্যা মামলার সন্দেহভাজন আসামি গ্রেপ্তার

     

লামা-আলীকদম(বান্দরবান) প্রতিনিধি
বান্দরবানের আলীকদম উপজেলায় সৌদি প্রবাসীর স্ত্রী জান্নাতুল বকিয়া হত্যা মামলা সন্দেহভাজন আসামি মো.রিয়াদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। রিয়াদুল ইসলাম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া বাজার এলাকার বাসিন্দা মো. হোসেনের ছেলে। ঘটনার ছয়দিন পর মঙ্গলবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে আলীকদম থানার পুলিশ পরিদর্শক কাজি সাইদুর রহমান জানিয়েছেন।
সূত্র জানায়, আলীকদম থানা পুলিশের উপপরিদর্শক গোলাম মোস্তার নেতৃত্বে পুলিশ মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে রেপারপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় আসামী রিয়াদুল ইসলামকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
স্থানীয়রা জানায়, গ্রেফতার রিয়াদুল ইসলামকে ভিসা দিয়ে সৌদি আরব নিয়ে যায় জান্নাতুল বকিয়ার স্বামী মোর্শেদ আলম বাবুল। সেখানে ঝামেলা হলে রিয়াদুল দেশে ফিরে আসে। এছাড়া নিজের নামে পার্বত্য এলাকায় জায়গা না থাকায় জান্নাতুলের স্বামী প্রবাসী মোর্শেদ তার বসত বাড়ির জায়গা রিয়াদের বাবা মো. হোসেনের নামে ক্রয় করে। ভিসা জটিলতা ও জায়গা সম্পত্তির লোভে এই খুন করা হয় বলে ধারণা করা হচ্ছে। উল্লেখ্য, গত ১৭ আগস্ট রাতের কোন এক সময় সৌদি প্রবাসী মোর্শেদ আলমের ঘুমন্ত স্ত্রী জান্নাতুল বকিয়াকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।
আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান জানান, গ্রেফতার রিয়াদুল ইসলামকে প্রাথমিক জিঙ্গাসাবাদ শেষে বান্দরবান কারাগারে পাঠানো হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply