২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:৫০/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ

শোকের মাসে আওয়ামী লীগের কর্মসূচি

     

শোকের মাসের কর্মসূচি চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। শনিবার ২৩ জুলাই বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সহযোগী সংগঠন এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কেন্দ্রীয় নেতাদের যৌথসভায় এ কর্মসূচি চূড়ান্ত করা হয়।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি সভায় যুক্ত হন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শোকের মাসের কর্মসূচি ঘোষণা করেন।শোকের মাসের প্রথম প্রহরে ১২টা ১ মিনিটে স্বেচ্ছসেবক লীগ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর অভিমুখে আলোর মিছিল করবে। ১ আগস্ট বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে রক্ত দান ও প্লজমা সংগ্রহ কর্মসূচি পালন করবে কৃষক লীগ।

৫ আগস্ট শহীদ শেখ কামালের জন্মদিন। এ দিন আওয়ামী লীগ, মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনগুলো শ্রদ্ধার্ঘ অর্পণ, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করবে। প্রথমে সকাল সাড়ে ৮টায় ধানমন্ডি আবাহনী ক্লাব এবং সোয়া ৯টায় বনানী কবরস্থানে শ্রদ্ধা নিবেদন করা হবে। সকাল ১১টায় কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আলোচনা সভার আয়োজন করবে। ঢাকা মহানগর উত্তর এতিম ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করবে। ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করবে বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply