৫ মে ২০২৪ / ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:৫৪/ রবিবার
মে ৫, ২০২৪ ১২:৫৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে অক্সিজেন জেনারেশন প্লান্টের উদ্বোধন

     

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১ কোটি ২০ লক্ষ টাকায় অক্সিজেন জেনারেশন প্লান্টের উদ্বোধন করা হয়ে।স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক এটি সহায়তা দেয়।

বৃহস্পতিবার ৩ মার্চ সকালে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের নবনির্মিত ভবনে অক্সিজেন জেনারেশন প্লান্ট এর  উদ্বোধন করেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি লি: প্রেসিডেন্ট মাহবুবুল আলম।

এ উপলক্ষে আয়োজিত সভায় হাসপাতাল পরিচালনা পর্ষদের প্রেসিডেন্ট প্রফেসর এম এ তাহের খানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইনষ্টিটিউট অব চাইল্ড হেলথ এর পরিচালক ও নিওনেটলজী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ওয়াজির আহমেদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ষ্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সিইও নাসের ইজাজ বিজয়, হাসপাতালের পরিচালনা পর্ষদের ভাইস প্রেসিডেন্ট (ডোনার) সৈয়দ মোঃ মোরশেদ হোসেন, জেনারেল সেক্রেটারি আলহাজ্ব মো: রেজাউল করিম আজাদ।

ধন্যবাদ বক্তব্য রাখেন পরিচলনা পরিষদের সদস্য মোহাম্মদ আলমগীর পারভেজ।

এ সময় উপস্থিত ছিলেন, ষ্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এনামুল হক, কান্ট্রি হেড বিটুপি দাশ চৌধুরী, এক্সিকিউটিভ ডাইরেক্টর শামিম ইকবাল, বিজনেস প্ল্যানিং ম্যানেজার আরমান আহমেদ শাহ সহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ ছাড়া চমাশিহার পরিচালনা পর্ষদের ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ জাবেদ আবছার চৌধুরী, ট্রেজারার অধ্যক্ষ লায়ন ড. মোহাম্মদ সানাউল্লাহ, স্পোর্টস এন্ড কালচারাল সেক্রেটারী জনাব মোঃ আহসান উল্লাহ, মেম্বার ডাঃ ফজল করিম বাবুল, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর এ এস এম মোস্তাক আহমেদ, হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডাঃ মোঃ নূরুল হক, প্রধান প্রকৌশলী অনুরুপ চৌধুরী, উপ-পরিচালক (প্রশাসন) জনাব মোহাম্মদ মোশাররফ হোসাইন, উপ-পরিচালক (মেডিকেল এ্যাফেয়ার্স) ডাঃ এ কে এম আশরাফুল করিম সহ বিভিন্ন বিভাগের ডাক্তার, নার্স, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

  এই সময় ষ্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সিইও বলেন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের সাথে কাজ করতে পেরে আমরা গর্বিত। তিনি আরো বলেন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এই অঞ্চলে মানুষের চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখছে। বিশেষ করে করোনকালীন আপনাদের ভূমিকা ব্যাপক ভাবে প্রশংসিত হয়েছে। তিনি ভবিষ্যতেও ষ্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক মা ও শিশু হাসপাতালের স্বাস্থ্যসেবায় যে কোনো উন্নয়ন কর্মকাণ্ডে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply