২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৮:৪৯/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৮:৪৯ অপরাহ্ণ

এতিমের হক আত্মসাৎ করে লন্ডনে পাড়ি জমিয়েছেন বেগম জিয়া-চুমকি

     

মুহাম্মদ আতিকুর রহমান
মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, ২১ আগস্ট গ্রেনেট হামলার মূলহোতা তারেক রহমান নিজে বাঁচার জন্য আগেই থেকেই লন্ডনে অবস্থান করছে। এবার এতিমের হক আত্মসাৎ করে বেগম জিয়াও লন্ডনে পাড়ি জমিয়েছেন।

২২ জুলাই শনিবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন শেষে শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মেহের আফরোজ চুমকি বলেন, ওইসব ঘটনায় মা-ছেলে দু’জনের বিরুদ্ধেই মামলা হয়েছে। আর ওই মামলা থেকে রেহাই পাবেনা বলেই তারা দেশ থেকে লন্ডনে পাড়ি জমিয়েছেন। দেশের মানুষ বিএনপিকে পছন্দ করে না। আর এজন্য তাদের দলের এ ভয়াবহ অবস্থা।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুঃ মুশফিকুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা মৎস্য অফিসার মোঃ লতিফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রণতি বিশ্বাস, কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্গজ দত্ত, উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ শাহ আলম, মহিলা বিষয়ক অফিসার শাহানাজ আক্তার, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমর চন্দ্র ঘোষ, সদস্য মোঃ মাজেদুল ইসলাম সেলিম, পৌর আওয়ামী লীগ সভাপতি আহমেদুল কবির, সাধারণ সম্পাদক শাহআলম দেওয়ান, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমান প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply