২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:০৯/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৬:০৯ পূর্বাহ্ণ

ভুল প্রশ্নে এসএসসি পরীক্ষা গ্রহণ, কেন্দ্র সচিব বরখাস্ত

     

মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলায় ভুল সেটের প্রশ্নে ৪৩৯ জন এসএসসি পরীক্ষার্থীর পরীক্ষা নেওয়া হয়েছে। এ ঘটনায় টংগীবাড়ি পাইলট গার্লস হাই স্কুলের কেন্দ্র সচিব মো. হাবিবুর রহমানকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক। 

জেলা শিক্ষা অফিসার মো. বেনজীর আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

ই কেন্দ্রের অধীনে বজ্রযোগিনী জে কে উচ্চ বিদ্যালয়, টংগীঙ্গবাড়ি পাইলট গার্লস হাই স্কুল, সোনারং সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, পাইকপাড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, বেতকা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, ব্রাহ্মণ ভিটা উচ্চ বিদ্যালয় ও রংমেহের উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা রবিবার (২১ নভেম্বর) বিকেল ২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত এ পরীক্ষা দেয়। ওই কেন্দ্রের অধীনে সোনারং উচ্চ বিদ্যালয় ভেন্যুতে ফিন্যান্স ও ব্যাংকিং পরীক্ষায় ৩ নম্বর সেটের পরিবর্তে ১ নম্বর সেটের প্রশ্ন সরবরাহ করা হয়। এই ভেন্যুতে মোট ৭টি স্কুলের ৪৩৯ জন পরীক্ষার্থী অংশ নেয়।

জেলা শিক্ষা অফিসার মো. বেনজীর আহম্মেদ জানান, কেন্দ্র সচিবের কাছে প্রশ্নের একাধিক সেট থাকে এবং এসএমএসে যে সেটের কথা জানানো হয়, সে সেটে পরীক্ষা নেওয়া হয়। টংগীবাড়ি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব ৩ নম্বর সেটের পরিবর্তে ১ নম্বর সেটের প্রশ্ন সরবরাহ করেন। তার ভুলের কারণে এ ঘটনা ঘটেছে।সবটুকু জানতে ক্লিক করুন

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply