৬ মে ২০২৪ / ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:৪৫/ সোমবার
মে ৬, ২০২৪ ১০:৪৫ অপরাহ্ণ

রামগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার চেষ্টা

     

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার আথাকরা বাজারে রোববার রাতে দুস্কৃতিকারীরা ইউপি মেম্বার মহসিন মিয়াকে কুপিয়ে জখম করেছে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর জখম হওয়ায় ৬নং দেহলা ওয়ার্ড মেম্বার মহসিন মিয়া দেহলা গ্রামের মৃত লাল মিয়ার পুত্র। এব্যাপারে মেম্বারের ভাই আলী আকবর কাঞ্চন বাদি হয়ে থানা মামলা দায়ের করেছে।
সুত্রে জানায়, উপজেলার ভোলাকোট ইউপি মেম্বার মহসিন মিয়ার সাথের কয়েকজন দুস্কৃতিকারীদের সাথে মাদক ব্যবসায় বাঁধা দেয়াকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। উক্ত বিরোধকে কেন্দ্র করে এলাকার ত্রাস মোহাম্মদের নেতৃত্বে করন, মোহনসহ কয়েকজন সন্ত্রাসী রোববার সন্ধ্যায় ৭টার দিকে আথাকরা বাজারে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে মেম্বার মহসিনের মাথা, হাত-পা ও পিঠে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এতে মেম্বার অজ্ঞান হয়ে রাস্তার উপর পড়ে গেলে উত্তেজিত জনতা আরিফ হোসেন নামের একজনকে গনধোলাই দেয়। বাজার ব্যবসায়ী ও প্রামবাসী মেম্বারকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করলে শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
দেহলা গ্রামের মহিন ড্রাইভার বলেন, ভোলাকোট ইউপি চেয়ারম্যান বশির আহমেদ মানিক ও যুবলীগ নেতা মোঃ ইলিয়াছ পরিকল্পিতভাবে আরিফ হোসেনকে ধরে মাধর করে এবং আমার ছেলে জসিমের মোটরসাইকেল ভাংচুর করে।
ভোলাকোট ইউপি চেয়ারম্যান বশির আহমেদ মানিক বলেন, দুস্কৃতিকারীরা মেম্বারকে কুপিয়ে আহত করে যাওয়ার সময় উত্তেজিত জনতা একজনকে মারধর করেছে। রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ তোতা মিয়া বলেন, মেম্বারকে কুপিয়ে জখম করার ঘটনায় মেম্বারের ভাই আলী আকবর কাঞ্চন বাদি হয়ে মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply