২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:৩০/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৬:৩০ পূর্বাহ্ণ

শেখ হাসিনার বিচক্ষণতার কারণে মানুষ টিকা পাচ্ছে – ভুমিমন্ত্র্রী

     

উন্নত অনেক রাষ্ট্রের তুলনায় বাংলাদেশে করোনা টিকা সহজলভ্য হয়েছে। জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণতার কারণে মানুষ টিকা পাচ্ছে। এখনো যারা টিকা নেননি আমি বলবো সকলের উচিত এ টিকা নেওয়া। টিকা নেওয়ার পরও মাস্ক পরতে হবে। নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখার জন্য  টিকা নেওয়ার পরও মাস্ক পরিধান করার আহবান জানিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

আজ শনিবার দুপুরে কর্ণফুলী উপজেলার জুলধায় মোস্তফা হাকিম গ্রুপের এইচ এম স্টীল এন্ড ইন্ডাস্ট্রি লিমিটেডের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

ভূমিমন্ত্রী আরো বলেন, দেশ ও জাতির জন্য এ পরিবারের অনেক অবদান আছে। মনজু সাহেবকে আমি আমার মুরব্বি হিসাবে দেখি। আমাকে যখন প্রথম বললেন জায়গা নিলেন ইন্ডাস্ট্রি করবেন আমি তখন তাকে সব ধরনের সহযোগিতা করবো। তিনি নীরবে সব কাজ করেছেন, সবাইকে ম্যানেজ করেছেন বলে মনে হয়। আমার কাছে কোনো অভিযোগ আসেনি। চট্টগ্রামের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কর্ণফুলী, এখানে অনেক ভারী ইন্ডাস্ট্রি হয়েছে। এ ইন্ডাস্ট্রি মাধ্যমে এ অঞ্চলের অগ্রযাত্রা আরো বেগবান হবে। অনুরোধ করবো এলাকার যারা লোকাল আছে তাদের যেন কর্মসংস্থানে অগ্রাধিকার দেওয়া হয়।

এইচ এম স্টীল এন্ড ইন্ডাস্ট্রি লিমিটেডের চেয়ারম্যান সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শওকত জামিল, হাবিবুর রহমান, এইচ এম স্টীলের মহাব্যবস্থাপক নিপুন চৌধুরী, জিএম বোরহান উদ্দিন আহমেদ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply