মার্চ ৭, ২০২১ ১২:২৭ অপরাহ্ণ

নৌকা, টিফিন ক্যারিয়া ও মোবাইল মার্কার পক্ষে চান্দগাঁও থানা ছাত্রলীগের গণসংযোগ

 

আওয়ামীলীগের মনোনীত মেয়র ও কাউন্সিলর প্রার্থীর পক্ষে পেট্রোল পাম্প, সাধু পাড়া, চন্দ্রিমা আবাসিক, শমসের পাড়া, চাঁন্দ মিয়া সওঃ এর বাড়ী তে চান্দগাঁও থানা ছাত্রলীগ এর সভাপতি নুরুন নবী সাহেদ ও সাধারণ সম্পাদক শহীদুল আলম শহীদের নেতৃত্বে আজ চান্দগাঁও ৪নং ওয়ার্ডে গণসংযোগ করে চান্দগাঁও থানা ছাত্রলীগ।
এসময় ভোটারদের উদ্দেশ্যে নুরুন নবী সাহেদ বলেন-জননেত্রী শেখ হাসিনার মনোনীত আওয়ামীলীগের প্রার্থীদের ২৭ তারিখ ভোট দিয়ে জয়যুক্ত করলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং নগরী থেকে মাদক ও সন্ত্রাস নির্মুল হয়ে সুন্দর নগরী গড়ে উঠবে। নগরীর উন্নয়ন ত্বরান্বিত করতে সরকার দলীয় মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে এ বার্তা দিতে হবে যে, চট্টগ্রাম হচ্ছে আওয়ামী লীগ ও নৌকার দুর্গ। চট্টগ্রামের উন্নয়ন মানে দেশেরই উন্নয়ন। তাই চট্টগ্রামের প্রত্যাশিত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীদের এবং সরকার দলীয় প্রার্থীদের বিজয়ী করতে তিনি ভোটারদের প্রতি আহবান জানান।
শহীদুল ইসলাম শহীদ বলেন-নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীদের বিজয় সুনিশ্চিত হলে বিশ্বের সাথে তাল মিলিয়ে চট্টগ্রাম নগরী হয়ে উঠবে আধুনিক ও সমৃদ্ধ নগরী। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এতে উপস্থিত ছিলেন থানা ছাত্রলীগের সহ সভাপতি হিমেল, যুগ্ম সম্পাদক মোঃ তাসিন, তৌহিদুল ইসলাম বাবু এবং আরো উপস্থিত ছিলেন থানা ছাত্রলীগ নেতা সাজ্জাদুল ইসলাম, সাজ্জাদ ইসলাম, লুৎফে আজিম রেনেসা, মহসিন ফয়সাল, আবু তৈয়ব তাসনিম, শাহাদাত হোসেন, বিক্রম বড়ুয়া, সম্রাট বিন নুর, মোঃ সজীব, মনির, দিলহান রকি, রিফাত, অভি মিত্র রাজ, জুনায়েদ জামি, সাহিল, সম্রাট , জীবন দাশ, আরফাত আলমগীর, আশরাফ জুয়েল, সিহাব, মোঃ জুয়েল, রিয়াজ সহ প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply