৬ মে ২০২৪ / ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:১০/ সোমবার
মে ৬, ২০২৪ ১২:১০ পূর্বাহ্ণ

ময়নামতি সেনানিবাস এলাকা থেকে ব্যবসায়ী নিখোঁজ

     

 

উপাধ্যক্ষ এ.টি.এম সাইফুল ইসলাম মাসুম,কুমিল্লা উত্তর থেকে : ব্রাম্মনবাড়িয়া জেলার কসবা উপজেলার ৮নং কুঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো.নজরুল ইসলাম জিতু’র ভাতিজা মো.আনোয়ার হোসেন (৩৩) ব্যবসায়ীক কাজে ময়নামতি সেনানিবাস এলাকার নাজিরা বাজার,কালাকচুয়া,কাবিলা বাজারে নিজস্ব ব্যবসার টাকা সংগ্রহ করতে এসে গত ২১/০৬/১৭ইং সকাল ১১টার পর থেকে নিখোজ রয়েছেন। এ বিষয়ে বুড়িচং থানায় সাধারন ডায়রী করা হয়েছে যার নং-৯১৫,২২/০৬/১৭ইং।
পরিবার ও ডায়রী সুত্রে জানাযায়,নিখোজ ব্যবসায়ী আনোয়ার ওই দিন কাবিলা বাজারস্থ ব্যবসায়ী মজনু মিয়াসহ অন্যান্য ব্যবসায়ীদের কাছ থেকে নিজ ব্যবসার টাকা সংগ্রহ করতে আসেন ও তাদের সাথে দেখা করেন এবং মজনু মিয়ার নিকট থেকে ১,৪৩,০০০/=টাকা সংগ্রহ করেন। এর পর থেকেই তার ব্যাবহার কৃত মোবাইল (০১৯১৫০৮০৭৯৩) নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে।
নিখোজ ব্যবসায়ী আনোয়ার (৩৩) এর গায়ের রং ফর্সা, ৫ ফুট ৯ ইঞ্চি, মুখমন্ডল গোলাকার সে ব্রাম্মনবাড়িয়ার আঞ্চলিক ভাষায় কথা বলে।

নিখোজ ব্যবসায়ী আনোয়ার (৩৩)এর কোন খোজ পেলে বুড়িচং থানা অথবা কুঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো.নজরুল ইসলাম জিতু’র(০১৭১৬-৭৪২৭৬০) সাথে যোগাযোগ করতে অনুরোধ করেছেন তার পরিবার।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply