বাংলাদেশ, বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

আনোয়ারায় নিলুফার কায়সার স্মৃতি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

রবিউল আলম রবিন আনোয়ারা থেকে

আনোয়ারায় ঐতিহ্যবাহী তৈলারদ্বীপ এরশাদ আলী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে নিলুফার কায়সার স্মৃতি মহিলা একাডেমীর উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচে অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৮অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।এই  প্রীতি ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করেন চট্টগ্রাম আনোয়ারা নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমি বনাম সুনামগঞ্জ স্বপ্নচূড়া এফসি দিরাই মহিলা ফুটবল একাডেমী। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে চট্টগ্রাম আনোয়ারা নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমিকে ৪-৩ গোলে পরাজিত করে সুনামগঞ্জ স্বপ্নচূড়া এফসি দিরাই মহিলা ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন হয়।

চট্টগ্রাম আনোয়ারা নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমির প্রতিষ্ঠতা চেয়ারম্যান ও দক্ষিণ জেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক আজিজুল হক আজিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ৩৩ নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড মহানগর যুবলীগের সদস্য হাসান মুরাদ বিপ্লব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল বশর, আহ্বায়ক মুহাম্মদ মহিউদ্দীন ও আতাউর রহমান খান কায়সার স্মৃতি সংসদ সংযুক্ত আরব আমিরাত আব্দুর রহিম সহ প্রমুখ। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন হাসান মুরাদ বিপ্লব।

এ সময় চট্টগ্রাম আনোয়ারা নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দক্ষিণ জেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক আজিজুল হক বলেন,সমাজ থেকে কুসংস্কার, অন্যায়-অত্যাচার দূরীকরণে যেমন শিক্ষার বিকল্প নেই, তেমনি মাদকমুক্ত সমাজ গঠনেও খেলাধুলার কোনো বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করার সুযোগ করে দিতে হবে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply