বাংলাদেশ, বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বশেমুরবিপ্রবিতে মুজিব বর্ষ উপলক্ষে পক্ষকালব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

সজিবুর রহমান,বশেমুরবিপ্রবি প্রতিনিধি
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শততম জন্মবার্ষিকী স্মরণ করে রাখার জন্য পালন করা হচ্ছে মুজিব বর্ষ।মুজিব বর্ষ উপলক্ষে দেশে বৃক্ষরোপণের মতো বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে।
এরই ধারাবাহিকতায় গোপালগঞ্জ এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পক্ষকালব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) ১১.৩০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড একিউএম মাহবুব বিশ্ববিদ্যালয় চত্বরে বৃক্ষ রোপণ করে এ কর্মসূচির উদ্বোধন করেন।
এসময়,অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড মোহাম্মদ শাহজাহান,সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর  রফিকুন্নেসা আলী,আইন অনুষদের ডিন আব্দুল কুদ্দুস মিয়া,মানবিক অনুষদের ডিন মোহাম্মদ আশিকুজ্জামান ভুঁইয়া,রেজিস্ট্রার প্রফেসর নুর উদ্দিন আহমেদ,প্রক্টর ড রাজিউর রহমান,পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার,বিশ্ববিদ্যালয় প্রকৌশল এস এম ইস্কান্দার আলী,বৃক্ষরোপণ ও ল্যান্ড স্কেপিং কমিটির সভাপতি তছলিম আহমেদ সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারী।
বিশ্ববিদ্যালয় জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম জানান,পক্ষকালব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিতে ফলদ,বনজ ও সৌন্দর্যবর্ধনকারী প্রায় ৫০০ টি  বৃক্ষের চারা রোপণ করা হবে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply