বাংলাদেশ, শনিবার, ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মাদক ও নারী নিয়ে ছাত্রলীগ নেতার ছবি ভাইরাল , অভিযোগ রয়েছে চাঁদা আদায়েরও!

আনোয়ারা(চট্টগ্রাম)প্রতিনিধি:
চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের স্কুল বিষয়ক উপ সম্পাদক নয়ন সরকারের মাদক সেবনের পূর্ব মুহুর্ত ও নারী নিয়ে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
আজ রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়ন সরকারের ভাইরাল হওয়া ছবি নিয়ে আনোয়ারা উপজেলা জুড়ে সমালোচনার ঝড় বইছে। এর আগেও নয়নের বিরুদ্ধে বিভিন্ন ব্যক্তি থেকে চাঁদা আদায়েরও অভিযোগ রয়েছে।
এলাকাবাসী জানান, নয়ন দীর্ঘদিন এলাকায় মাদক বিক্রি ও মাদক সেবন করে আসছে। এছাড়া এলাকায় কেউ বিল্ডিং কিংবা কোন স্থাপনা করলে সে চাঁদা আদায় করে আসছে। কেউ তার বিরুদ্ধে মুখ খুলতে পারছে না। স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলছেন, নয়ন এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নিলে দলের ইমেজ নষ্ট হবে।
উপজেলার হাঁজীগাও এলাকার স্থানীয় বাসিন্দা তুষার বলেন, সিংহরা উচ্চ বিদ্যালয়ের পরিত্যাক্ত ভবন ভাঙ্গনের কাজ টেন্ডার প্রসেসিং এর মাধ্যমে পায়। সেখান থেকে নয়ন এগারো হাজার টাকার ইট নিয়ে যায় কোন টাকা পয়সা না দিয়ে।
সিংহরা কেয়াগঁড় কান্দরিয়া খালের উপর নির্মিত গার্ডারসেতুর চলমান কাজ থেকেও নয়ন মোটা অংকের চাঁদাদাবি করে বলে জানান ঠিকাদার ইসমাইল মেম্বার। তিনি বলেন এনিয়ে আমি কাজ বন্ধ করে চলে যাব বললে পরে চা-পানির খরচের কথা বলে আমার কাজ থেকে চার হাজার টাকা নিয়ে যায়। এছাড়া কাফকোর এক কর্মকর্তা সিংহরা এলাকায় জমি কিনে বাড়ি করতে গেলে তার কাজ থেকে দলের নাম ভাঙ্গিয়ে বিশ হাজার টাকা চাঁদা আদায় করার অভিযোগও রয়েছে নয়নের বিরুদ্ধে।
এই বিষয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের স্কুল বিষয়ক উপ সম্পাদক নয়ন সরকারের মোবাইলে একাধিকবার মুঠোফোনে যোগাযোগে চেষ্টা করেও ফোন রিসিভ করেন নি নয়ন।
তবে এই বিষয়ে জানতে চাইলে দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের জানান, এই বিষয়টি এখনো আমাদের দৃষ্টিগোচর হয়নি। বিষয়টি সত্য হলে আমরা সাংগঠনিক ব্যবস্থা নিব।
আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মাদক সেবনের পূর্ব মূহুর্তে ও নারী নিয়ে ছবিগুলো আমি দেখেছি। তবে, সে মাদক ব্যবসা ও চাঁদাবাজি সাথে জড়িত আছে কিনা তা আমি জানিনা। কেউ অভিযোগ করলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com