বাংলাদেশ, সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বন্দর-ইপিজেড পতেঙ্গায় এডিডিএস’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালনে দোয়া মাহফিল ও স্মরণ সভা 

 

বন্দর-ইপিজেড পতেঙ্গায় আলোরপথে-দিগন্ত ডেভেভলপমেন্ট সোসাইটি(এডিডিএস)’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালনে  কালো ব্যাজ ধারন,খতমে কোরআন -দোয়া মাহফিল ও স্মরণ সভা  সংগঠনের পরিচালক সৈয়দ আল-আমিনের সভাপতিত্বে এবং মহিলা সদস্য সৈয়দা তাসলিমা আক্তার নিশার  সঞ্চালনাযে ১৫আগষ্ট শনিবার সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিত হয়।

সভায় আলোচক অতিথির বক্তব্য রাখেন বিএমএসএফ বন্দর জোন কমিটির সাঃসম্পাদক ও সাংবাদিক মুঃবাবুল হোসেন বাবলা, অতিথির বক্তব্য রাখেন উপদেষ্টা পরিচালক- ডাঃউদয়ন কান্তি মিত্র,মহিলা সম্পাদিকা মিসেস শাহিনুর খানম,নির্বাহী সদস্য মোঃ জাফর ইসলাম(জাহেদ), সম্মানিত অতিথি সমাজসেবী মোঃ ইকবাল হোসেন, উপদেষ্টা পরিচালক এম.এ হালিম।

আরো বক্তব্য রাখেন গণযোগাযোগ সম্পাদক-শাহেদুর রহমান,সমাজ কল্যাণ সম্পাদক এম.এ দাউদ,অর্থসম্পাদক-রুমা ইয়াছমিন,ট্রেনার সদস্য কনা দাশ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-শাহিন আলম প্রমুখ। দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ সোলাইমান সাহেব।

বক্তারা বলেন,স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু হত্যা করে এদেশের  ইতিহাস যারা মুছে ফেলতে যারা চেয়েছিল তাদের বিচার জনগণই করবে। আমরা এই ঘৃণিত খুনি চক্র কে তীব্রভাবে ধিক্কার জানাই। আসুন রাখাল রাজার বাংলাদেশ কে আবারো ঐক্যবদ্ধ ভাবে উন্নয়ন সম্মৃদ্ধি করে গড়ে তুলি।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply