বাংলাদেশ, মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

খাগড়াছড়িতে দুর্বৃত্তদের হাতে ছাত্রদল নেতা খুন

 

খাগড়াছড়ি প্রতিনিধি
খাগড়াছড়ির রামগড় উপজেলা কালাডেবা এলাকায় ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক মোহাম্মদ ফারুককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ফারুক রামগড় সরকারি ডিগ্রী কলেজের ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন।

রামগড় উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ ইলিয়াস জানান, নিহত মোহাম্মদ ফারুক ঔষধ সরবরাহকারী প্রতিষ্ঠান বায়ো ফার্মা লিমিটেডে কর্মরত ছিলেন। গত শনিবার রাত ১০ টায় কর্মস্থল থেকে নিজ বাড়ি রামগড়ের কালাডেবার বৈরাগী টিলা ফেরার পথে তার বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে আকষ্মিক ভাবে দেশীয় দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে মারাত্নকভাবে জখম করে রাস্তায় ফেলে চলে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রামগড় হাসপাতালে নেয়া হয়। পরে তার শারীরিক অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্মরত ডাক্তার।

চট্টগ্রম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ২.৩০মিনিটে সে মারা যায়। নিহত মোহাম্মদ ফারুক কালাডেবা এলাকার আলী নেওয়াজ মিয়ার একমাত্র ছেলে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলা প্রক্রিয়া চলছে বলে জানান।

এদিকে, রামগড় সরকারি ডিগ্রী কলেজের সাবেক যুগ্ম আহবায়ক মোহাম্মদ ফারুকের নিহতের ঘটনায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বাপ্পি দাশ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি এবং সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়া এমন নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply