৫ মে ২০২৪ / ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:১৭/ রবিবার
মে ৫, ২০২৪ ২:১৭ পূর্বাহ্ণ

সম্পত্তির জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন; ঘাতক ভাই-ভাতিজা আটক

     

 

একে কাওসার, হবিগঞ্জ জেলা প্রতিনিধি 

সম্পত্তি নিয়ে পুর্ব বিরোধিতাকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই বকুল মিয়া নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক বড় ভাই ও তার ছেলেকে আটক করেছে। নিহত বকুল মিয়া চুনারুঘাটের ঝুরিয়া গ্রামের বাসিন্দা।

বুধবার বিকেলে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার আমু চা-বাগানের সাঁওতাল ল্যান্ড বাশ বাড়ী এলাকায় এ ঘটনাটি ঘটে।

চুনারুঘাট থানার (ওসি) তদন্ত চম্পক দাশ জানান, ঝুরিয়া গ্রামের বকুল মিয়া (৪৫) ও তার বড় ভাই চিমটিবিল গ্রামে বসবাসকারী ফজলু মিয়া (৪৮) এর মাঝে দীর্ঘদিন ধরে পৈত্রিক জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার বিকেলে ফজলু মিয়া ও তার ছেলে ফয়সল মিয়ার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে বকুলকে তারা দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে চা বাগানের শ্রমিকদের সহায়তায় পুলিশ বকুলকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বকুল মিয়া মারা যায়। পুলিশ এই ঘটনায় জড়িত ফজলু মিয়া ও তার ছেলে ফয়সল মিয়াকে আটক করেছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়াও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে আরো জানা গেছে, গত ৩ মার্চ মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার ঝুড়িয়া বড়বাড়ি গ্রামে বকুল মিয়া ও তার স্ত্রী ছুকেরা খাতুন বাড়িতে গৃহস্থালি কাজ করাবস্থায় পূর্ব বিরোধের জের ধরে বকুল মিয়ার সাথে তার ছোট ভাই সবুজ মিয়া কথাকাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে ঘর থেকে ধারালো অস্ত্র দিয়ে বড় ভাই বকুল মিয়াকে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় বকুল মিয়ার স্ত্রী ছুকেরা খাতুন বাধা দিলে সবুজ মিয়া দা দিয়ে কুপিয়ে ছুকেরা খাতুনের দুই হাতে ও দুই পায়ে কুপিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় বকুল মিয়াসহ ৬ জনকে আসামী করে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। মামলার পরও হুমকি-ধামকি চলতে থাকলে চুনারুঘাট থানায় সাধারণ ডায়েরী করেন বকুল।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply