বাংলাদেশ, শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ভাঙ্গুড়ায় নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মত বিনিময় 

আলাউদ্দিন হোসেন,পাবনা:   স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ভাঙ্গুড়া থানার নব যোগদানকৃত অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেনের সাথে সাংবাকিদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (০৯ জুলাই) সন্ধ্যায় প্রেসক্লাবের নিয়মিত মিটিং শেষে এ সভায় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম।
এ মত বিনিময় সভায় ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (তদন্ত) মোঃ নাজমুল হক,প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দিন,সাধারণ সম্পাদক আইনুল হক,সিনিয়র সাংবাদিক বিকাশ কুমার চন্দ,যুগ্ম সম্পাদক হেলাল খান ও আরিফুল ইসলাম স্বপন,সাংগঠনিক সম্পাদক রায়হান আলী,সাহিত্য সম্পাদক সানোয়ার হোসেন,কোষাধ্যক্ষ মজিবর রহমান,দপ্তর সম্পাদক হাফিজুর রহমান আনছারী, দৈনিক আমাদের সময় উপজেলা প্রতিনিধি আব্দুর রহিম,দৈনিক খোলা কাগজ উপজেলা প্রতিনিধি মানিক হোসেন দৈনিক আমার সংবাদ উপজেলা প্রতিনিধি ইকবাল হোসেন, সাংবাদিক সিরাজুল ইসলাম খান প্রমুখ উপস্থিত ছিলেন।
ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন তার বক্তব্যে বলেন,ভাঙ্গুড়া থানায় তিনি নতুন হলেও এর প্রাকৃতিক পরিবেশ ইতোমধ্যে তাকে মুগ্ধ করেছে। এছাড়া এখানকার মানুষ সহনশীল,আইনের প্রতি শ্রদ্ধাশীল ও পরষ্পর সহঅবস্থানে বিশ্বাসী দেখে তিনি খুশি হয়েছেন বলে জানান। এখানকার রাজনীতিক,জনপ্রতিনিধি,সাংবাদিক ও পুলিশ এলাকার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন দেখেও তিনি অভিভুত হয়েছেন বলে মন্তব্য করেন।
তিনি আরো বলেন,পুলিশ সর্বদা জনকল্যাণে কাজ করতে চায়,জনতার বন্ধু হিসাবে সকলকে আইনের সহযোগিতা দিতে আগ্রহী। থানায় এসে কেউ যেন হয়রানি না হন সে বিষয়ে তিনি অধ:স্তন কর্মকর্তাদের সতর্ক নির্দশনা দিয়েছেন বলেও জানান।
এ ব্যাপারে তিনি গণমাধ্যম কর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম বলেন,এ থানায় পুলিশ এবং সংবাদকর্মীদের এক সাথে কাজ করার সংস্কৃতি দীর্ঘদিনের । এটা ভবিষ্যতেও অব্যাহত থাকার প্রত্যাশা করে তিনি আরো বলেন,প্রেস ক্লাব অবশ্যই পুলিশের ভাল কাজের ম‚ল্যায়ন করবে। সেই সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে তথ্য সরবরাহ ও ক্ষতিগ্রস্থদের দ্রুত আইন সেবা প্রদানে আরো বেশি আন্তরিক হবার আহবান জানানো হয়।
প্রসঙ্গ, গত ২৮ জুন নবাগত ওসি আনোয়ার হোসেন রাজশাহী জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনর্চাজ থেকে পদায়ন পেয়ে ভাঙ্গুড়া থানায় অফিসার ইনর্চাজ পদে যোগদান করেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply