বাংলাদেশ, শনিবার, ১১ই জুলাই, ২০২০ ইং, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

নুরুল আজিম রনিকে হত্যার হুমকির প্রতিবাদ ও ডাঃ ফয়সাল ইকবালকে হুশিয়ারি দিলো ছাত্রলীগ

ফোনালাপে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে হত্যার হুমকি দেয়ায় বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডাঃ ফয়সাল ইকবালকে হুঁশিয়ারি দিয়েছে চট্টগ্রাম ডবলমুড়িং থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম আরদিন।
 
‘ অনলাইন ভিত্তিক বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত চিকিৎসক নেতা ফয়সাল ইকবাল চৌধুরী কর্তৃক চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি’র প্রাণনাশের হুমকি শীর্ষক সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। আমরা এই ঘৃণ্য অপকর্মের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বিএম এর চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক হয়ে একজন সাবেক ছাত্রনেতাকে প্রকাশ্যে হত্যা করে লাশ ফেলে রাখার হুমকি প্রদানে আমরা গভীর উদ্বেগ প্রকাশ করছি এবং আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি।
চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সকল অন্যায়ের বিরুদ্ধে এবং নায্য অধিকার আদায়ে সচেষ্ট। ছাত্রলীগ পরিবারের বর্তমান ও সাবেক নেতাকর্মীদের উপর কোনো আঘাত আসলে তার যে কোন জবাব দিতে প্রস্তুত ডবলমুড়িং থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ তৌহিদুল ইসলাম আরদিন।
 
প্রসংগত আজ (সোমবার) সকালে চট্টগ্রাম আইসোলেশন সেন্টারের উদ্যোক্তা সাজ্জ্বাত হোসেনের সাথে ফোনালাপের এক পর্যায়ে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে মেরে ফেলা হবে বলে হুমকি প্রদান করেন ফয়সাল ইকবাল।
 
এর আগেও একাধিক হত্যা মামলার আসামী ছিলেন এই চিকিৎসক নেতা। ধারণা করা হচ্ছে, করোনা সময়ে চট্টগ্রামের বেহাল স্বাস্থ্য ব্যবস্থার প্রতিবাদ করায় রনি’র উপর ক্ষুদ্ধ চট্টগ্রামের স্বাস্থ্য খাতের এই দাপুটে নিয়ন্ত্রক।এদিকে ডবলমুড়িং থানা ছাত্রলীগের সাথে একাত্বতা প্রকাশ করেন ২৩নং উত্তর পাঠানটুলী ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ ফরহাদ,যুবলীগ নেতা জাবেদ নিজামী,মেহেদী হাসান জীবন,মোঃ বাবু,আজাদ,ছাত্রলীগ নেতা শেখ হাবিবুর রহমান,ছাত্রনেতা ইমন শাহী,রোহিত,হৃদয়,রাকিব,মোঃ জয়,মোঃ বিজয়,রাব্বি,হোসেন,হাসান,মান্না,মঈনুল ও শাহিন।

শেয়ার করুনঃ
Tags

আরো খবর

Leave a Reply