বাংলাদেশ, মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৩০ আষাঢ়, ১৪২৭

দ্বিতীয় বিয়ে করায় স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিল স্ত্রী দিলারা

একে কাওসার, (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি
দ্বিতীয় বিয়ে করায় স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিল স্ত্রী দিলারা। প্রথম স্ত্রীর অমতে দ্বিতীয় বিয়ে করার খেসারত দিতে হল প্রবাসী স্বামীকে। নিজের পুরুষাঙ্গ হারিয়ে ওই প্রবাসী এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। আলোচিত এই ঘটনাটি ঘটেছে রোববার রাত ২টার দিকে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামে। ওই প্রবাসী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন।
এলাকাবাসী জানায়, আলীনগর গ্রামের ইছাক মিয়া (৩৫) একই গ্রামের ছিদ্দিক আলীর কন্যা দিলারা খাতুনকে বিয়ে করেন ৮/১০ বছর আগে। তাদের দুইটি সন্তান রয়েছে। ১৫ বছর ধরে ইছাক সৌদি আরব আছেন। ৩ বছর আগে তিনি দেশে এসে একই ইউনিয়নের উসমানপুর গ্রামের এক তরুণীকে বিয়ে করেন। কিন্তু সেই বিয়ে মেনে নিতে পারেননি প্রথম স্ত্রী দিলারা। সম্প্রতি লকডাউনের ২০ দিন আগে দেশে ফিরেন সৌদি প্রবাসী ইছাক।
দ্বিতীয় বিয়ে করার কারণে স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া লেগেই থাকতো। বাড়ি আসার পর স্ত্রী দিলারার অমতে তিনি দ্বিতীয় স্ত্রীর বাড়িতে যাতায়াত অব্যাহত রাখেন। রোববার রাতে পিঠা খাইয়ে স্বামীকে অচেতন করে স্বামীর বিশেষ অঙ্গ কেটে নেন প্রথম স্ত্রী দিলারা। ইছাকের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে এসে আহত অবস্থায় হাসপাতালে প্রেরণ করেন।
সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ  হাসপাতালের চিকিৎসক বলেছেন, ১২ ঘণ্টার মধ্যে কাটা অঙ্গ সংযোজন না করলে রোগীকে বাঁচানো কঠিন হয়ে পড়বে।
এদিকে, স্বামীর বিশেষ অঙ্গ ব্যাগে করে নিয়ে প্রথম স্ত্রী দিলারা নিরুদ্দেশ হওয়ার পর অনেক খোঁজাখুঁজি করে ওই ব্যাগ স্বজনেরা উদ্ধার করেন। তারা ব্যাগে থাকা বিশেষ অঙ্গটি নিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ  হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা করেছেন।

শেয়ার করুনঃ
Tags

আরো খবর

Leave a Reply