বাংলাদেশ, সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭

বাক প্রতিবন্ধীদের মাঝে রেড ক্রিসেন্ট চট্টগ্রামের ঈদ উপহার

 

করোনা পরিস্থিতিতে এক অন্য রকম ঈদ উদযাপন করছে জনসাধারণ। এ পরিস্থিতিতে ঈদের উপহার নিয়ে বাক প্রতিবন্ধী, ভাসমান মানুষ, বিভিন্ন পেশার মানুষদের রেড ক্রিসেন্ট চট্টগ্রাম পাশে দাড়িঁয়েছে। যুব স্বেচ্ছাসেবকদের ঈদ উদযাপন করছে মানুষের পাশে মানবতায় সেবা করে। মানবিক সেবা কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের ব্যবস্থাপনায় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে এইচ এস বি সি ব্যাংকের অর্থায়নে পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষ্যে আজ ২৫ মে বাক প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম এর সভাপতিত্বে এই উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের চেয়ারম্যান  আ.জ.ম নাছির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বার। যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের ক্রীড়া ও প্রচার প্রকাশনা বিভাগীয় প্রধান কৃষ্ণ দাশ সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সিটি মেয়রের একান্ত সচিব  আবুল হাশেম।
এছাড়াও যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সালের নেতৃত্বে জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের কর্মচারীদের, নগরীর চকবাজার, খুলশী এলাকার ভাসমান মানুষ, বিভিন্ন স্থানে সরকারী- বেসরকারী অফিসে দায়িত্বরত নিরাপত্তা কর্মীদের, বিশেষ পেশার মহিলাদের, রিকশাচালক ও পথচারীদের মাঝে রান্না করা খাবার ঈদ উপহার স্বরূপ প্রদান করা হয়। কার্যক্রম সমূহে উপস্থিত ছিলেন সিটি ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, সিনিয়র যুব সদস্য জৌর্তিময় ধর, কার্যকরী পর্ষদ সদস্য ও যুব স্বেচ্ছাসেবকরা।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply