বাংলাদেশ, সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

সচেতনতা আর সংযমের মাধ্যমে সংকট মোকাবেলা করতে হবে

আজ রবিবার নগরীর মাঝিরঘাট এলাকায় শ্রমজীবি মানুষের মাঝে ইফতার ও সেহরী সামগ্রী বিতরনকালে চসিক মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী বলেন, ধৈর্য্য, সচেতনতা আর সংযমের মাধ্যমে বৈশ্বিক মহামারী করোনাকে মোকাবেলা করতে হবে। জাতীয় নির্মান শ্রমিক লীগ চট্টগ্রামের উদ্যোগে এ খাদ্যসামগ্রী বিতরন করা হয়।
এ সময় রেজাউল করিম চৌধুরী আরো বলেন, নতুন এ ভাইরাসটি সমগ্র বিশ্ব মানবতাকে ভয়াবহ সংকটে ফেলে দিয়েছে। বিশ্ব মানবতার জননী, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে এ সংকটকালে ভেঙ্গে না পড়ে সাহসের সাথে মোকাবেলার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়ে চলেছেন। দেশের মানুষের জীবন ও জীবিকা রক্ষায় দিনরাত কাজ করে যাচ্ছেন। তিনি করোনার সংক্রম এড়াতে মানুষকে ভীড় এড়ানোর পরামর্শের পাশাপাশি তাদের অন্ন সংস্হানের ব্যবস্হা করছেন।
তিনি আরো বলেন, সিয়াম সাধনার মাস রমজান, ত্যাগের মহিমায় আত্মশুদ্ধির এই মাসে গরীব মানুষদের মাঝে বিতরণকৃত এই ইফতার ও সেহরী সামগ্রী তাদের কিছুটা স্বস্তিতে রাখবে। এসময় তিনি সমাজের বিত্তশালীদের প্রতি গরীব দুস্হ  মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শ্রম সম্পাদক মুহাম্মাদ আব্দুল আহাদ, জাতীয় শ্রমিকলীগ চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক মাহবুবুল হক চৌধুরী এটলি, আব্দুল খালেক সাধারন সম্পাদক ঘাট ও গুদাম শ্রমিক ইউনিয়ন, মুহাম্মাদ রফিক, সভাপতি ঘাট ও গুদাম শ্রমিক ইউনিয়ন, মোহাম্মদ রানা, সভাপতি নির্মান শ্রমিক লীগ, মোহাম্মদ সেলিম, সাধারন সম্পাদক, নির্মান শ্রমিকলীগ, মোহাম্মদ বশির, সভাপতি, মাঝিরঘাট ট্রাক ড্রাইভার বহুমুখি সমিতি, কাজি টিটু, আহবায়ক যুব শ্রমিকলীগ, সাইফুল ইসলাম সাগর, যুগ্ম আহবায়ক, যুব শ্রমিকলীগ ও অন্যান্য  স্হানীয় আওয়ামীলীগ ও শ্রমিক লীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply