২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:২৫/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ১০:২৫ অপরাহ্ণ

চট্টগ্রামতে ইয়াবা সহ আটক ২

     

চট্টগ্রাম নগরীতে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে সাড়ে ২৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। ট্রাকটির চালক ও সহকারীকে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট।

বুধবার (২২ জানুয়ারি) রাতে নগরীর খুলশী থানার আমবাগান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার মঈনুল ইসলাম।গ্রেফতার দুজন হলেন- ট্রাকের চালক সৈয়দ হোসেন বাদশা (২৮) ও সহকারী আবু তাহের (৩২)। তাদের বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলায়।

অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মঈনুল ইসলাম  জানান, পুলিশ সদর দপ্তর থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকটি আটকে তল্লাশি করা হয়। ট্রাক থেকে বাদশা ও তাহেরকে আটক করা হয়। পরে তাদের দেখানো মতে ট্রাকের ডেস্ক বোর্ড ও এয়ার ফিল্টারের ভেতরে বিশেষ কৌশলে রাখা সাড়ে ২৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মইনুল ইসলাম বলেন, ‘কক্সবাজারের টেকনাফের বাসিন্দা জনৈক সাইফুল ট্রাকে করে ঢাকায় ইয়াবাগুলো পাঠাচ্ছিলেন। চালককে বলা হয়েছিল, মেঘনা সেতু পার হলে তাকে বলা হবে, ইয়াবাগুলো কার কাছে হস্তান্তর করতে হবে। তাই গ্রেফতার দুজন ইয়াবাগুলো কার কাছে পাঠানো হচ্ছিল, সেটা জানতেন না। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।’

গ্রেফতার দুজনের বিরুদ্ধে খুলশী থানায় মামলা দায়ের হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply