বাংলাদেশ, শুক্রবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

রাইজিং সান গ্রামার স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ সম্পন্ন

চট্টগ্রামের পাঁচলাইশ থানার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রাইজিং গ্রামার স্কুল এর বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ আজ সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষাক অধ্যক্ষ মো: জাকের হোসাইন। প্রধান অতিথি ছিলেন রাউজান এয়াছিন শাহ কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো: জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি এয়াছিন শাহ কলেজের অধ্যাপক মো: আবদুল জব্বার, অধ্যাপক নাছির উদ্দিন, মো: জাফর আলম ও এইচ এম দিদারুল ইসলাম, সমাজ সেবক জসিম উদ্দিন প্রমুখ। এ সময় আরো বক্তব্য রাখেন জিয়াউল হক কুতুবী, ইকবাল হোসেন মানিক, ডা: আতিক উল।লাহ, মহল্লা কমিটির সভাপতি মো: সাইফুদ্দিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
সমাবেশে অভিভাবক ও অভিভাবিকাগণ ও বক্তব্য রাখেন। বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণার পর কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
বক্তারা বলেন, রাইজিং সান গ্রামার স্কুল প্রতিষ্ঠার পর থেকে আদর্শ ও নৈতিকতা সম্পন্ন শিক্ষা দানে এলাকার সুখ্যাতি অর্জন করেছে। এই বিদ্যালয় অল্প সময়ের ব্যবধানে বহু গুণে গুনান্বিত হয়েছে। বিদ্যালয়টি আরো উত্তোরোত্তর সফলতা অর্জন করে এলাকার প্রসিদ্ধ শিক্ষা প্রতিষ্ঠারে রূপ নিবে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply