২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:২০/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৮:২০ পূর্বাহ্ণ

বাকলিয়ায় ইসকপের উদ্যোগে ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত

     

বাকলিয়া থানার রাজাখালীস্থ ইসকপ মসজিদের নিচে আজ ২৯ ডিসেম্বর সকাল ৯টা থেকে অবহেলিত, বঞ্চিত ও দু:স্থ মানুষের কল্যানার্থে ইসলামী সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে এক ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত হয়।
খৎনা ক্যাম্প এর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুহাম্মদ সিরাজুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন ইসকপ মসজিদের খতিব হযরত মাওলানা মমতাজুর রহমান। বিশেষ অথিতি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মুহাম্মদ আবুল মনছুর ও মুহাম্মদ ইলিয়াছ। বক্তব্য রাখেন ওমর ফারুক, খোরশেদ আলম, ইমাম উদ্দিন প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে মানবতার সেবায় সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। মানুষের মৌলিক অধিকার গুলো নিশ্চিত করার জন্য বিত্তশালীদের পাশাপাশি সামাজিক সংগঠন গুলো এগিয়ে আসলে সবাই উপকৃত হবে। ইসলামী সমাজ কল্যাণ পরিষদ একটি সুখী সমাজ গঠনে প্রতিষ্ঠার পর থেকে কাজ করে যাচ্ছে। দারিদ্রতা মুক্ত নৈতিক মূল্যবোধ সম্পন্ন নাগরিক তৈরীতেও ইসলামী সমাজ কল্যাণ পরিষদ কাজ করছে। তিনি সমাজ কল্যাণ পরিষদের কার্যক্রমের সাথে থেকে সার্বিক সহযোগিতা করার আহবান জানান। ফ্রি খৎনা ক্যাম্পে প্রায় ৫০জন শিশুকে খৎনা করা হয়। তাদের প্রয়োজনীয় ঔষধ সামগ্রিও প্রদান করা হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply