২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৩:০৫/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৩:০৫ অপরাহ্ণ

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক ও হেলফার নিহত

     

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক ও চালকের সহকারী (হেলপার) নিহত হয়েছে। বুধবার রাত দুইটায় উপজেলার মিঠাছড়া বাজারে ইউটার্ন এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাড়ির পেছনে কাভার্ড ভ্যান ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ভোলা জেলার দৌলতখান উপজেলার মো. মাহফুজ আলম (২২) ও ঢাকার ডেমরা এলাকার মো. শাহীন (৩০)। মাহফুজ কাভার্ড ভ্যানটির চালক ও শাহীন সহকারী (হেলপার) ছিলেন।

মিরসরাই ফায়ার সার্ভিস সিভিল ষ্টেশন ও জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ সূত্র জানায়, বুধবার মধ্যরাতে মহাসড়কের মিঠাছড়া বাজার ইউটার্ন এলাকায় রাস্তার পাশে একটি গাড়ি দাঁড়িয়ে ছিল। এ সময় সুতাবাহী একটি কাভার্ড ভ্যান গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে চালক ও সহকারী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ও মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. সোহেল সরকার বলেন, দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যানটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। নিহত ব্যক্তিদের একজনের লাশ পরিবারের লোকজন নিয়ে গেছেন। অন্যজনের পরিবারকে খবর দেওয়া হয়েছে। অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই নিহত ব্যক্তির লাশ পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply