বাংলাদেশ, বুধবার, ১লা জুলাই, ২০২০ ইং, ১৭ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

রাঙামাটিতে  অস্ত্রসহ স্কুল শিক্ষক আটক

রাঙামাটির কাউখালী উপজেলার দূর্গম পানছড়িতে অভিযান চালিয়ে সরকারী প্রাথমিক বিদ্যালযের সহকারী শিক্ষক তরুন কান্তি চাকমাকে অস্ত্রসহ আটক করেছে যৌথ বাহিনী।

মঙ্গলবার মধ্য রাতে বিশেষ অভিযান চালিয়ে ঘিলাছড়ি আনসার ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় অস্ত্র উদ্ধার হয় বলে জানিয়েছে পুলিশ।

আটককৃত তরুণ কান্তি চাকমা(৫০) ঘাগড়া ইউনিয়নের হাজাছড়ি এলাকার মৃত নাগর চান চাকমার ছেলে এবং পানছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তরুন কান্তি চাকমা ইউপিডিএফ মূল দলের সক্রিয় সদস্য বলে দাবী করেছে পুলিশ।

কাউখালী থানা পুলিশ জানায় গোপন সুত্রে খবর আসে ঘিলাছড়ি আনসার ক্যাম্পের পাশে কিছু সন্ত্রাসী অস্ত্রসহ অবস্থান করছে। পরে কাউখালী থানার পুলিশ নিরাপত্তা বাহিনীর সহায়তায় ঐ এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে।

যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে ক্যাম্পের পাশে ব্রীজের উপর অবস্থানরত সন্ত্রাসীরা পালিয়ে যায়। পেছন দিক থেকে তারা করে একজনকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে একটি দেশীয় তৈরী এলজি উদ্ধার করে। আটক তরুন কান্তি চাকমার বিরুদ্ধে কাউখালী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করেছে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply