বাংলাদেশ, সোমবার, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

প্যারামাউন্ট সিটি শপিং সেন্টারে ঈদ বিক্রয় উৎসব এর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

চট্টগ্রাম নগরের রিয়াজউদ্দিন বাজারে অবস্থিত প্যারামাউন্ট সিটি শপিং সেন্টারে ঈদ বিক্রয় উৎসব এর র‌্যাফল ড্র ঘোষণা করা হয়েছে। আজ ৭ জুলাই প্রধান অতিথি থেকে উৎসব উদ্বোধন করেন মো. অহীদ সিরাজ চৌধুরী। প্রধান বক্তা ছিলেন তামাকুমন্ডী লেইন বণিক সমিতির উপদেষ্টা আলহাজ্ব আবদুল মোতালেব চৌধুরী। প্যারামাউন্ট সিটি ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নওশাদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতির চট্টগ্রাম জেলা সভাপতি ড. ছালেহ আহমেদ সুলেমান, তামাকুমন্ডী লেইন বণিক সমিতির সভাপতি আলহাজ্ব সামশুল আলম, তামাকুমন্ডী লেইন বণিক সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব আবদুল খালেক, তামাকুমন্ডী লেইন বণিক সমিতির সাধারণ সম্পাদক আহমদ কবির দুলাল।

অনুষ্ঠানে বক্তৃতা করেন, প্যারামাউন্ট সিটি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ মিলন, উপদেষ্টা মোহাম্মদ ইব্রাহিম, সহ-সভাপতি আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুন্নবী, অর্থ সম্পাদক খোরশেদ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউছুফ, ধর্মবিষয়ক সম্পাদক মোরশেদ আলম চৌধুরী, সহ অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক এম জি দিপু রহমান, সদস্য নুরুল আলম, সদস্য হাসান মুরাদ প্রমূখ।
ব্যবসায়ী নেতৃবৃন্দরা বলেন ব্যবসায়ের প্রচার, প্রসার ও বিক্রয় বৃদ্ধির জন্য প্যারামাউন্ট সিটি ব্যবসায়ী সমিতি বরাবরই বিভিন্ন পদক্ষেপের পাশাপাশি ঈদ বিক্রয় উৎসবে র‌্যাফেল-ড্র’র কার্যক্রম অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় এ বছরও উৎসবমুখর আবহে আরো নতুন আঙ্গিকে ও বর্ধিত পরিসরে প্যারামাউন্ট সিটি শপিং সেন্টারে ঈদ র‌্যাফেল-ড্্র-২০১৯ কার্যক্রম শুরু করেছিল। সকলের উপস্থিতিতে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে এক এক করে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। আগামী ৩০ জুলাই পুরস্কার বিতরণ করা হবে। এছাড়াও মার্কেটের সামনে ও অফিস থেকে জানতে পারবেন। এবার প্রথম পুরস্কার মোটর সাইকেল পেয়েছেন লটারী নম্বর-১৪০০৪৩, দ্বিতীয় পুরস্কার পেয়েছেন স্বর্ণের হার লটারী নম্বর-১৫০৮৫৯, তৃতীয় পুরস্কার ফ্রিজ পেয়েছেন লটারী নম্বর-১০২৫৩১। এ ছাড়া দেয়া হয়েছে ১০১টি লাখ টাকার পুরস্কার।

আরো খবর

Leave a Reply

Close