২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:০৫/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ২:০৫ পূর্বাহ্ণ

পূর্ণ সচিব হলেন ১১ কর্মকর্তা

     

জনপ্রশাসনে একসঙ্গে ১১ জন ভারপ্রাপ্ত সচিবকে পদোন্নতি দেওয়া হয়েছে সচিব হিসেবে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে রোববার (২৬ মে) রাতে আদেশ জারি করা হয়েছে।পদোন্নতির পর সচিবদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। এরপর অপর আদেশে তাদের আগের স্থানেই সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

এছাড়া শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মো. আলমগীরকে ইসিতে নতুন সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। হেলালুদ্দীন আহমদকে স্থানীয় সরকার বিভাগে বদলি করা হয়েছে। অতিরিক্ত সচিব পদমর্যাদার ঢাকার বিভাগীয় কমিশনারকে করা হয়েছে ভারপ্রাপ্ত সচিব।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখা থেকে জারি করা প্রজ্ঞাপন অনুযায়ী সচিব হিসেবে পদোন্নতিপ্রাপ্তরা হলেন- তারা হলেন অর্থনৈতিক সম্পর্ক বিভাগের ভারপ্রাপ্ত সচিব মনোয়ার আহমেদ, বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) সচিবালয়ের ভারপ্রাপ্ত সচিব ওএন সিদ্দীকা খানম, ভূমি মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব এসএম আরিফ-উর-রহমান, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত সচিব মুনশী শাহাবুদ্দীন আহমেদ, আইএমইডির ভারপ্রাপ্ত সচিব আবুল মনসুর মো. ফয়েজউল্লাহ এনডিসি, জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির ভারপ্রাপ্ত সচিব মো. আবুল কাশেম, বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিব) সত্যব্রত সাহা, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. মিজানুর রহমান, বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব) জ্যোতির্ময় দত্ত ও বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর (ভারপ্রাপ্ত সচিব) কাজী রওশন আক্তার।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply