বাংলাদেশ, শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

টেকনাফে ২ লাখ ইয়াবাসহ আটক ৪

টেকনাফে ২ লাখ ২ হাজার পিস ইয়াবাসহ চারজনকে আটক করেছে র‌্যাব-১৫।

শনিবার (২৭ এপ্রিল) রাতে টেকনাফ ও কক্সবাজার সদরে অভিযান চালিয়ে এসব ইয়াবা জব্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মো. রবিউল ইসলাম।

আটকরা হলে, টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়া এলাকার সলিম উল্লাহর স্ত্রী সাবিকুন নাহার (২৫), মহেশখালী কালারমারছড়ার মৃত ছৈয়দ আলমের ছেলে শাকের মিয়া (২৭), কলাতলীর বড়ছরা দরিয়ানগর এলাকার মোস্তাকের ছেলে মো. হাসান (২০) ও বাসটার্মিনাল লারপাড়া এলাকার মৃত আবু তালেবের ছেলে আবদুল জলিল।

র‌্যাব-১৫ ক্যাম্পের ইনচার্জ মেজর মো. রবিউল ইসলাম জানান, শনিবার রাতে টেকনাফের ইসলামাবাদে সলিম উল্লাহ নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীর বাড়িতে ইয়াবার একটি বড় চালান মজুদ রাখা হয়েছে, এমন গোপন সংবাদের খবর পেয়ে তিনিসহ র‌্যাবের একটি দল ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়ির মালিক পালিয়ে গেলেও সাবিকুন নাহার নামে এক নারীকে আটক করা হয়। পরে আটক নারীর স্বীকারোক্তি মোতাবেক তল্লাশি চালিয়ে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, সাবিকুন নাহারের স্বামী সলিম উল্লাহ ওই ইয়াবাগুলোর মালিক। দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে স্বামী-স্ত্রী মিলে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। সলিম উল্লাহকে ধরতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

অপরদিকে কক্সবাজার সদরের লিংকরোড মেরিন সিটি এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করে র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের সদসরা। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

আরো খবর

Leave a Reply