২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:২৭/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১২:২৭ পূর্বাহ্ণ

সৃজন সংঘ’র কমিটি ঘোষণা, আসিফ সভাপতি, আবুল হাসনাত সম্পাদক

     

প্রেস বিজ্ঞপ্তিঃ

মিরসরাইয়ের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সৃজন সংঘের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১ মার্চ) বিকেলে উপজেলার সরকারহাট এন.আর উচ্চ বিদ্যালয় হলরুমে কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা, কর্মশালা ও শপথগ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

একবছর (২০১৯-২০) মেয়াদী ১১ সদস্যবিশিষ্ট কমিটির সভাপতি নির্বাচিত হন আসিফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন এম. এ হাসনাত। কর্মশালা পর্বে সংগঠন পরিচালানার জন্য নানা দিকনির্দেশনা দেন মিরসরাই উপজেলা স্বেচ্ছাসেবী সংস্থার সভাপতি ও শান্তিনীড় সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন।

আলোচনা পর্বে বক্তব্য রাখেন নির্বাণ সংঘের সভাপতি তানভীর আহম্মেদ, অভিযান ক্লাবের কার্যকরী পরিষদের সদস্য শওকত, আদর্শ বন্ধু ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি দ্বীন মোহাম্মদ, সংগঠনের আজীবন সদস্য তৌহিদ উদ দৌজা, আশরাফ উদ্দিন, সালাউদ্দিন পাটোয়ারী।

নবগঠিত কমিটি ঘোষণা করেন সৃজন সংঘের উপদেষ্টা সদস্য ও সাবেক সভাপতি জিয়া উদ্দিন। কমিটির অন্যরা হলো সহ-সভাপতি আবদুল নাঈম, সহ-সাধারণ সম্পাদক শাকিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এ.এইচ মুন্না, অর্থ সম্পাদক রিফাতুল ইসলাম, ক্রীড়া সম্পাদক জাহেদ বিল্লাহ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাসনাত জামিল, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক জয় বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমাম হোসেন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান। নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান সংগঠনের উপদেষ্টা সাংবাদিক এম আনোয়ার হোসেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply