৫ মে ২০২৪ / ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:৩৮/ রবিবার
মে ৫, ২০২৪ ৭:৩৮ অপরাহ্ণ

সুফিয়ানের বাড়িতে গুলি ও ককটেল হামলা

     

বোয়ালখালী-চান্দগাঁও আসনে বিএনপির মনোনিত প্রার্থী নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ানের বাড়ী লক্ষ্য করে গুলি করেছে সন্ত্রাসীরা। এসময় তারা তিনটি ককটেল বিষ্ফোরণ ঘটায়। পরে স্থানীয়দের ধাওয়ায় পালিয়ে যায় সন্ত্রাসীরা।

শনিবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নগরের চান্দগাঁও আবাসিকের ৮ নম্বর সড়কে এ হামলার ঘটনা ঘটে।

আবু সুফিয়ানের ব্যাক্তিগত সহকারী মো. মাহবুব বলেন, ‘রাত সাড়ে ৯টার দিকে কয়েকজন ‍যুবক এসে আবু সুফিয়ান সাহেবের বাড়ি লক্ষ করে তিন রাউন্ড গুলি ছুঁড়ে এবং বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে সন্ত্রাসীদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। তবে এতে কেউ হতাহত হয়নি। আবাসিক এলাকায় এমন ঘটনায় চারপাশে থমথমে অবস্থা বিরাজ করছে।’

বিষয়টি নিশ্চিত করে নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান বলেন, আমরা নির্বাচনী কাজ করছিলাম। এসময় তিনটি মোটর সাইকেল যোগে সন্ত্রাসীরা এসে পর পর তিনটি ককটেলের বিষ্ফোরণ ঘটিয়ে বাড়ী লক্ষ্যে করে ৫ রাউন্ড গুলি করে। এসময় স্থানীয়রা এসে ধাওয়া দিলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এঘটনায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, আমরা কোথায় নিরাপদ। নিজ বাড়ীতে যদি নিরাপদে থাকতে না পারি তাহলে আমরা কোথায় যাবো। প্রয়োজন জীবন দেব তবুও ভোটের মাঠ ছাড়বোনা।

তবে এ বিষয়ে চান্দগাঁও থানার ওসি আবুল বাশার বলেন, ‘খবর পেয়ে ঘটনান্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছিলাম। তাদের পক্ষ থেকে ককটেল বিস্ফোরণ ঘটানোর দাবি করা হলেও তেমন কিছু ঘটেছে বলে মনে হয় না। ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি। কে বা কারা হামলা চালিয়েছে, আমরা তা তদন্ত করে দেখছি।’

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply