২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:৪১/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ১২:৪১ অপরাহ্ণ

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের নির্বাচন সম্পন্ন: রোমান সভাপতি, ফরিদ সাধারণ সম্পাদক

     

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের ২০১৭-১৮ ইং সালের কার্যকরী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

৮ এপ্রিল শনিবার থানা রোডস্থ জেলা রিপোর্টার্স ক্লাবে সকাল ১০টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়। মধ্যাহ্ন বিরতীর পর বিকেল ৪টা থেকে ভোট গণনা শুরু হয়।

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের নির্বাচনে ৬৮ জন ভোটার বিপুল উৎসাহ-উদ্দীপনার সাথে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে যারা নির্বাচিত হয়েছে তারা হলেন সভাপতি মোঃ রোমান শাহ্ আলম, কার্যকরী সভাপতি মোঃ শফিকুল ইসলাম জিতু, সহ-সভাপতি ফিরোজা নাজনীন বাঁধন, মোঃ মাজারুল ইসলাম কাঞ্চন ও মোঃ সাইফুল ইসলাম মানিক, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ নুরুল ইসলাম সবুজ ও আঃ করিম সরকার, প্রচার সম্পাদক মোঃ মোসলেম উদ্দিন ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মোস্তাকিম খান।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় যারা নির্বাচিত হয়েছে তারা হলেন সাধারণ সম্পাদক এম. এ. ফরিদ, সিনিয়র সহ-সভাপতি মোঃ বায়েজীদ হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মকবুল হোসেন, অর্থ সম্পাদক মোঃ ফজলুল হক ও দপ্তর সম্পাদক মোঃ বিল্লাল হোসেন।

রিপোর্টার্স ক্লাবের নির্বাচন চলাকালীন সময়ে পরিদর্শনে আসেন গাজীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক এম জে আলম, জাতীয় কবিতা পরিষদ গাজীপুর জেলা শাখার সভাপতি কবি আবু নাসির খান তপন, নিরাপদ সড়ক চাই গাজীপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক ডাঃ লোকমান হোসেনসহ সামাজিক ও রাজনৈতিক নের্তৃবৃন্দ।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ক্লাবের উপদেষ্টা হাজী এডভোকেট আতাউর রহমান আকাশ, সহকারী কমিশনারের দায়িত্ব পালন করেন ক্লাবের উপদেষ্টা এডভোকেট মোঃ লাবীব উদ্দিন, আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের ম্যানেজার এম মহিউদ্দিন শরিফী এ ভিপি, ব্যাংকার মোঃ আক্তারুজ্জামান, ও ফজলুল হক মুক্তা প্রমুখ।

শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন করার লক্ষে পুলিশ মোতায়েন করা হয়েছিল। আইন-শৃঙ্খলা রক্ষায় জয়দেবপুর থানার এস আই মোঃ এনামুল হক ২-এর নের্তৃত্বে ২পুলিশ সদস্য দায়িত্ব পালন করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply