৩০ এপ্রিল ২০২৪ / ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:১১/ মঙ্গলবার
এপ্রিল ৩০, ২০২৪ ৩:১১ পূর্বাহ্ণ

নরসিংদীতে ছয়বারের জনপ্রিয় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

     

নরসিংদীর রায়পুরা উপজেলার আওয়ামী লীগের নেতা বাঁশগাড়ি ইউনিয়নের ছয়বারের চেয়ারম্যান সিরাজুল হককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আলীনগর আড়াকান্দা নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহত সিরাজুল হক বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সিরাজুল হক দুপুরে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা শেষে বাঁশগাড়ি নিজের বাড়িতে ফিরছিলেন। চেয়ারম্যানকে বহনকারী মোটরসাইকেলটি রায়পুরা-বাঁশগাড়ি সড়কের আলীনগর আড়াকান্দা নামক স্থানে পৌঁছলে দুর্বৃত্তরা গতিরোধ করে। ওই সময় দুর্বৃত্তরা মোটরসাইকেল চালককে মারধর করে সরিয়ে দেয়। পরে চেয়ারম্যানকে গুলি এবং কুপিয়ে পার্শ্ববর্তী জলাবদ্ধ জমিতে ফেলে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রেজাউল ইসলাম খাঁন জানান, সিরাজুল ইসলামের ঘাড়ে গুলি ও শরীরের বিভিন্ন স্থানে কুপানোর দাগ রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, বাঁশগাড়ি ইউনিয়নে আধিপত্য নিয়ে পূর্ব থেকেই দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। ওই ঘটনার জের ধরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

চেয়ারম্যান সিরাজুল হকের মৃত্যুর খবর পেয়ে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান ও সহকারী পুলিশ সুপার (রায়পুরা-বেলাব সার্কেল) বেলাল আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এদিকে চেয়ারম্যানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দেয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply