২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:২২/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ২:২২ পূর্বাহ্ণ

 বরন ও বিদায় সংবর্ধনা আয়োজন করলো দেবীগঞ্জ উপজেলা সমিতি

Exif_JPEG_420

     

 

মোঃউমর ফারুক,রাবি প্রতিনিধি
“শিক্ষার আলোয় আলোকিত হোক দেবীগঞ্জ উপজেলা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয় পঞ্চগর জেলার দেবীগঞ্জ উপজেলার সমিতি নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। আজ বিকাল ৫টা বিশ্ববিদ্যালয়ে ডিনস কমপ্লেক্স এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রসায়ন বিভাগের অধ্যাপক হরেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে ও সোহরাব হোসেনের সঞ্চালনায় এসময় অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়,
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকিং এন্ড ইন্সুরেন্স বিভাগের প্রফেসর হেমন্ত কুমার ভদ্র,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপকমোঃরবিউল ইসলাম, রাজশাহী কলেজ রসায়ন বিভাগের প্রভাষক শাকিলুর রহমান শাকিল।
এসময় অনুষ্ঠানে অতিথিরা নবীন দের উদ্দ্যেশে বলেন, তোমরা বিশ্ববিদ্যালয় লাখো শিক্ষার্থীর মধ্য থেকে এ বিশ্ববিদ্যালয় চান্স পেয়েছো, তোমাদের মাঝে হাজারো স্বপ্ন আছে।কিন্তু সবসময় নিজের চোখকান খোলা রাখবা, বিশ্ববিদ্যালয় হলো নিজেকে মেলে ধরার জায়গা, তোমরা ইচ্ছা করলে অনেক কিছু করতে পারবা, রাজনীতি থেকে সসবাইকে দূরে থাকারও আহ্বান জানানো হয়। বিশ্ববিদ্যালয় বন্ধু নিবার্চন অনেক গুরুত্বপূর্ণ বলে মনে করেন কারণ বন্ধুদের সঙ্গে মিশলে আরেক বন্ধু ও প্রভাবিত হয়। জীবনে ভাল কিছু করার প্রত্যয় নিয়ে এগিয়ে যাও এবং এই সমিতির সঙ্গে যুক্ত সবাইকে ধন্যবাদ জানানো হয়, এই সমিতির মাধ্যমে উপজেলার শিক্ষার্থীদের মধ্যে আরও বেশি যোগাযোগের মাত্রা বৃদ্ধি পাবে এই আশাবাদ ব্যক্ত করেন।

তাছাড়া বিদায়ী শিক্ষার্থীদের উদ্দ্যেশে বক্তারা বলেন তোমাদের জীবন শুরু হচ্ছে এখান থেকে, নিজেকে প্রতিষ্ঠিত কর, এবং ভবিষ্যতে অনেক ভাল কিছু কর।
তাছাড়া অনষ্ঠানের গান, কৌতুক, ও র্যাফেল ড্র আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে শেষে দেবীগঞ্জ উপজেলা সমিতির রসায়ন বিভাগের অধ্যাপক ড.হরেন্দ্র নাথ রায়কে সভাপতি এবংব্যাংকিং ও ইন্সুরেন্স বিভাগের প্রফেসর হেমন্ত কুমার ভদ্রকে উপদেষ্টা ও শাকিলুর ইসলামকে সহকারী উপদেষ্টা করে ১৪ সদস্য বিশিষ্ট নতুন গঠন করা হয়েছে। এবং সভাপতি ড.হরেন্দ্র নাথ রায় অনুষ্ঠানের কার্যক্রমের সমাপ্তি ঘোষনা করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply