২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:৩৯/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ২:৩৯ পূর্বাহ্ণ

আনোয়ারায় বখতিয়ার শতাব্দী পল্লী উন্নয়ন সমবায় সমতির উদ্যোগে সুন্নি কনফারেন্স অনুষ্ঠিত

     

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলার সুনামধন্য সামাজিক সংগঠন বখতিয়ার শতাব্দী পল্লি উন্নয়ন সমবায় সমিতির উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে ৯ম তম বিশাল সুন্নি কনফারেন্স গতকাল ৪ঠা ডিসেম্বর প্রস্তাবিত আখতারুজ্জামান চৌধুরী বাবু মিনি স্টেডিয়ামে মহাসমারোহে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি নুরুল হক আমিরির সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত কনফারেন্সের শুভ উদ্বোধন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী।

উক্ত কনফারেন্সে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী আলোচক কাজী তামিম বিল্লাহ এবং বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব ওসমান গনী ছালেহি, বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া মাদ্রাসার অধ্যক্ষ কাজী আব্দুল হান্নান, বখতিয়ার সমাজ ঐক্য পরিষদের সভাপতি মাওলানা ওসমান গনী, মাওলানা ইবরাহিম, লোকমান হাকিম। এছাড়া কনফারেন্সে স্থানীয় ও বিভিন্ন এলাকা থেকে আগত ওলামায়ে কেরামগন উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্য বলেন রাসুল (স:) পৃথিবীতে আগমন মুসলীম জাহানের জন্য কল্যাণকর ও খুশির। এই খুশি উদযাপনই হলো ঈদে মিলাদুন্নবী।
আল্লাহতায়ালা তার প্রিয় বন্ধুকে বিশ্ব শান্তির দূত হিসেবে এই দিনে পৃথিবীতে পাটিয়েছিলেন। বক্তারা তাদের বক্তব্য রাসুল( স:) এর আদর্শে জীবন গড়ার তাগিদ দেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply