বাংলাদেশ, শুক্রবার, ৩রা জুলাই, ২০২০ ইং, ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে ফেন্সিডিল এবং পিকআপসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৭ চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চট্টগ্রামে ফেন্সিডিল এবং পিকআপসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে । এইসময় পিকআপটি ফেন্সিডিল নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছিল।৩ ডিসেম্বর ২০১৭  তারিখ আনুমানিক রাত ২০.৩০টায় স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে সফল হন।

মোঃ সরোয়ার ইসলাম (১৮), পিতা- জাহাঙ্গীর আলম এবং ২। মোহাম্মদ আলী (২১), পিতা- আবুল হাসেম উভয়ের গ্রাম -মধ্যম মটুয়া, থানা- ছাগল নাইয়া, জেলা-ফেনীদের’কে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে উক্ত পিকআপটি (ঢাকা মেট্রো-অ-০৫৭৪) তল্লাশী করে পিকআপটির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ২৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ উক্ত পিকআপটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ১ লক্ষ ৯৬ হাজার ৮০০ টাকা এবং জব্দকৃত পিকআপটির ২৫ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিল এর ৩(খ)/২১/২৫ ধারা মোতাবেক চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply