৩০ এপ্রিল ২০২৪ / ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:০৬/ মঙ্গলবার
এপ্রিল ৩০, ২০২৪ ৫:০৬ পূর্বাহ্ণ

পুলিশের সহায়তায়  ধর্ষিতা স্কুল ছাত্রী উদ্ধার ,ধর্ষক গ্রেফতার

     

কে.এম.রিয়াজুল ইসলাম,বরগুনা

বরগুনার তালতলী উপজেলার লাউপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। ধর্ষকের হুমকিতে ওই স্কুল ছাত্রীর পরিবার ৪দিন ধরে গা ঢাকা দিয়ে রয়েছিল । ঘটনাটি বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক পিপিএম জানতে পেরে তালতলী থানা পুলিশের মাধ্যমে ২২ অক্টোবর রবিবার রাত্রে ওই স্কুল ছাত্রীসহ তার বাবাকে উদ্ধার করেছে।
জানা গেছে, উপজেলার ছোটআমখোলা গ্রামের রাজ্জাক আকনের বখাটে পুত্র ২ সন্তানের জনক জলিল আকন (৩৭) একই গ্রামের তার বন্ধু শহিদ খানের স্ত্রী সনিয়া’র মাধ্যমে তাদের পাশের বাড়ীর নান্না খাঁনের মেয়ে (১২)বছরের ওই স্কুল ছাত্রীকে ডেকে আনে। এরপর শহিদ ও তার স্ত্রী সনিয়া বাইরে নেমে আশপাশের ঘটনা অবলোকন করে। তাদের আশ্রয়ে জলিল আকন ঘরের ভিতরে বসে ঐ স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষন করে।
পরবর্তিতে ধর্ষিতা তার মাকে জানালে ঘটনাটি জানাজানি হয়ে যায়। ধর্ষক প্রভাবশালী হওয়ায় এতে ক্ষিপ্ত হয়ে ধর্ষিতা ও তার বাবাকে মারধরসহ বিভিন্ন হুমকি দেয়। এতে ভয়ে ভীত হয়ে গা ঢাকা দেয় তারা। হুমকিতে বন্ধ হয়ে যায় ঐ স্কুল ছাত্রীর স্কুলে যাওয়া। ঘটনাটি সাংবাদিকদের মাধ্যমে বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক পিপিএম জানতে পারে।

তালতলী থানার ওসি (তদন্ত ) ফজলুল হক জানান, এব্যাপারে শিশু ধর্ষন মামলায় মোঃজলিল,শহিদ খাঁন ও তার স্ত্রী মোসাম্মত ছনিয়া বেগম এই তিন জনকে আসামি করে মামল দায়ের করা হয়েছে।ঘটনার নায়ক ধর্ষক জলিলকেও আটক করে আজ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply