৫ মে ২০২৪ / ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:৪৬/ রবিবার
মে ৫, ২০২৪ ১২:৪৬ পূর্বাহ্ণ

লামায় পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

     

লামা প্রতিনিধি
লামায় পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।  সন্ধ্যায় জেলা পরিষদ গেস্ট হাউজ মিলনায়াতনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। শুরুতে এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ মিয়া ও সাধারন সম্পাদক প্রদিপ কান্তি দাশের নেতৃত্বে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। অতপর জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে বান্দরবান জেলা যুবলীগের আহবায়ক মো: হোসেন সম্মেলন উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল। বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ সদ্যস্য উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মো¯তফা জামাল, সাংগঠনিক সম্পাদক- লামা পৌর মেয়র মো: জহিরুল ইসলাম, সাধারন সম্পাদক-গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, সাংগঠনিক সম্পাদক রুপসিপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা, লামা ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মো: রফিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ কামরুজ্জামান প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা এখন আর শুধু বাংলাদেশের নেতা নন, তিনি এখন বিশ্ব নেতায় পরিনত হয়েছেন।সারা বিশ্ব এখন আমাদের প্রধানমন্ত্রীর প্রশংসা করছেন। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ১১ তম জাতীয় সংসদ নির্বাচনে বীরবাহাদুরকে ৬ষ্ট বারের মতো নির্বাচিত করে গণতন্ত্র চর্চার মাধ্যমে দলকে সু-সংগঠিত করতে হবে। আর এ জন্য অতীতের যে কোন সময়ের মত যুবলীগকে এগিয়ে আসতে হবে। যুবরাই পারবে অপ শক্তিকে পরাজিত করে উন্নত দেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে।
এর আগে যথা নিয়মে নির্বাচনী তপসীল ঘোষনা করা হয়। তিনটি পদে ৭ জন প্রার্থী মনোনয়ন প্রার্থীতা দাখিল করেন। সাংগঠনিক পদে একজন প্রার্থী প্রত্যাহার করায় বিনা প্রতিদ¦ন্দীতায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন মো. ইব্রাহীম।বাকী দুই পদে সম্মেলনে রাত ৮টায় গোপন ব্যালটে সভাপতি পদে সাইদুর রহমান সাইদ, সাধারণ সম্পাদক পদে রাজিব রক্ষিত নির্বাচিত হন। প্রাপ্ত ৮৮ ভোটের মধ্যে সভাপতি পদে সাইদ ৫৫,মন্জুর ৩২ এবং সাধারন সম্পাদক পদে রাজিব ৭৯,রাসেল ৭,রাসেল ০ ভোট পান। সভাপতি পদে ১, সাধারন সম্পাদক পদে ২ ভোট বাতিল হয়। এতে সাইদুর রহমান সাইদ সভাপতি, রাজিব রক্ষিত সাধারণ সম্পাদক,মো.ইব্রাহীম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply