১৭ মে ২০২৪ / ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:৫৯/ শুক্রবার
মে ১৭, ২০২৪ ৮:৫৯ পূর্বাহ্ণ

মোহরাবাসীর স্বস্তির নিঃশ্বাস যেন টিআই মোশাররফ

     

ভ্রাম্যমান প্রতিনিধি
কাপ্তাই রাস্তার মাথা মোহরা এলাকা তীব্র যানজট যেন মোহরাবাসীর জন্য অভিশাপ নেমে এনেছিল।দীর্ঘদিন অবৈধ পার্কিং,গ্রাম সিএনজি শহরে প্রবেশ,ব্যাটারি রিক্সার অবৈধ বিচরণ এতই বেড়ে ছিল যে মানুষ ফুটপাত দিয়েও হাটা দুষ্কর হয়ে পড়ে।
গত ১লা জানুয়ারি ২০২২ তারিখে ট্রাফিক ইন্সপেক্টর মো.মোশাররফ হোসাইন(টি আই)মোহরার দায়িত্ব বুঝে নেয়ার পর থেকে কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলছেন যাত্রীসহ আপামর জনতা।নেই এখন জ্যম,নেই ব্যাটারি রিক্সার অবৈধ  দৌরাত্ম্য, শহর সীমানায় প্রবেশ করতে পারে না গ্রাম বা জেলার সিএনজি। সেই সাথে লাইসেন্সবিহীন ড্রাইভার,ফিটনেস বিহীন গাড়ি কাওকে ছাড় দিচ্ছেন না টিআই মোশাররফ।
নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর ও উপ-পুলিশ কমিশনার ট্রাফিক উত্তর জয়নুল আবেদিন এর তত্বাবধানে টিআই মোশাররফ হোসাইন এর নেতৃত্ব প্রতিদিন চলছে অভিযান,দিচ্ছেন মামলা,চলছে গাড়ি জব্দ(টো)।প্রতিদিন আইনানুগ ব্যাবস্থা নিতে হচ্ছে অনিয়মকারীদের বিরুদ্ধে ।পাশাপাশি তাদের সড়ক ও পরিবহনের বেসিক জ্ঞান ও ধারনা দিয়ে সুন্দর ব্যাবহারের মধ্য হাসি মুখে বিদায় দেন টি আই মোশাররফ ।১৭ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটি বিশেষ অভিযান চালান টি আই মোশাররফ। এসময় বেশ কিছু মামলার সাথে ১০টি যানবাহন টো(জব্দ) করা হয়।
টিআই মোশাররফ জানান,আমরা রাষ্ট্রের সেবক,সমাজের সেবক,জনগণের সেবক। আমার  দায়িত্বের এলাকার মধ্যে ট্রাফিক আইন লঙ্গনকারীকে কোনভাবে প্রশ্রয় দেয়া হবেনা।
এছাড়াও তিনি বলেন,উত্তর চট্টগ্রাম ও দক্ষিণ চট্টগ্রামের মিলন স্থল ও খুব গুরুত্বপূর্ণ এলাকা হচ্ছে মোহরা।আমার এই এরিয়া দিয়ে প্রতিদিন লাখ লাখ মানুষের আসা যাওয়ার পথ এটা।যদি কোনো যাত্রী হয়রানি,বাড়তি ভাড়া,বা যাত্রীদের সাথে কোনো খারাপ ব্যাবহার,নারী যাত্রীকে অশোভন আচরন যদি পরিবহনের মালিক-শ্রমিক,ড্রাইভার, হেল্পার কেও করেছে বলে অভিযোগ আসলে সাথে সাথে দ্রুত আমরা ব্যাবস্থা নিবো,ইনশাআল্লাহ।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply