৩০ এপ্রিল ২০২৪ / ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:০৫/ মঙ্গলবার
এপ্রিল ৩০, ২০২৪ ৬:০৫ পূর্বাহ্ণ

বাংলাপোস্টবিডি.কম এর বর্ষপূতি আজ

     

বাংলাপোস্টবিডি.কম এর বর্ষপূতি আজ । এই উপলক্ষে আজ চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে বিকেল ৩টা থেকে আলোচনা, গুনীজন সম্বর্ধনা ও  সেমিনার অনুষ্ঠিত হবে।  দেশ গঠনে অনলাইন নিউজ পোর্টালের ভুমিকা শীর্ষক সেমিনারে বিদদ্ধ আলোচকগণ আলোচনায় অংশ নেবেন।

অনুষ্ঠান যৌথভাবে উদ্বোধন করবেন চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ ও সাতকানিয়া ও লোহাগাড়া  আসনের সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নদভী। প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাসির উদ্দিন। বিশেষ অতিথি থাকবেন দক্ষিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাবিহা মুছা এমপি, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান,  চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য  রেহেনা ফেরদৌস চৌধুরী, মুক্তিযোদ্ধা লেয়াকত আলী চৌধুরী, নবী দিবস ও মহাত্মা সম্মলনের উদ্যোক্তা সৈয়দ জাফর সাদেক শাহ , শেখ হাসিনা সমর্থক লীগের প্রতিষ্টাতা সভাপতি হায়দার আলী চৌধুরী ও বিটিসিএল কর্মকর্তা এম. এ. হান্নান মিয়া উপস্হিত থাকবেন।

অনুষ্ঠানে স্ব-স্ব ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ ১৭ জন গুনী ব্যক্তি সম্বর্ধিত হবেন। এই বর্ষপূতি অনুষ্ঠানে সকলকে উপস্হিত থাকার জন্য বিনিত অনুরোধ জানিয়েছেন বাংলাপোস্টবিডি.কম সম্পাদক এম. আলী হোসেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply