২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:২৮/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৫:২৮ পূর্বাহ্ণ

খাগড়াছড়িতে গোলাগুলিতে নিহত ২

     

খাগড়াছড়ির পানছড়িতে রাস্তার ওপর দুটি গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে। তাদের একজন পেশায় চা দোকানি। অপরজন পেশায় শ্রমিক। ইউপিডিএফ-সমর্থিত স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলার পর গোলাগুলিতে তারা দুইজন নিহত হন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিহতদের একজনের নাম চিক্য চাকমা (৩২)।তিনি স্থানীয় লোগান বাজারের চা দোকানি ও ইউপিডিএফ কর্মী। অপর জনের নাম সোহেল রানা (৩০)। তার বাড়ি চট্টগ্রামের দোহাজারী এলাকায়।

পানছড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার বেলা সোয়া ১২টার দিকে পুজগাং নিচের বাজার এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে।

ওসি বলেন, ‘সিংহ মার্কা স্বতন্ত্র পার্থী নতুন কুমার চাকমার নির্বাচনী কার্যালয়ে সকালে হামলার ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পর উত্তেজনা ছড়িয়ে পড়লে গোলাগুলিতে দুইজন মারা যান।’ ঘটনার পর পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে তিনি জানান।

এ বিষয়ে ইউপিডিএফের প্রচার সম্পাদক নিরন চাকমার অভিযোগ, তাদের সংগঠন থেকে বেরিয়ে গিয়ে ‘ইউপিডিএফ গণতান্ত্রিক’ নামে আলাদা সংগঠন যারা খুলেছে তারাই নতুন চাকমার নির্বাচনী কার্যালয়ে হামলা করে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply