২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:১৪/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৯:১৪ পূর্বাহ্ণ

জয়পুরহাটে বউ জামাই দুইজনই খুন

     

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট জেলা শহরের কেন্দ্রস্থল মারোয়ারি পট্টিতে বউ জামাই দুইজনই খুন হয়েছেন। বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ধারণা, তাদের শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে।

নিহতরা হলেন- শহরের পায়েল বস্ত্রালয়ের মালিক কিষান লাল রুংটা (৬০) ও তার স্ত্রী বেবি রুংটা (৫৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাতের কোন এক সময় কিষান লাল রুংটা ও তার স্ত্রী বেবি রুংটা অন্যান্য রাতের মতো খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ে। বৃহস্পতিবার সকালে কাজের মেয়ে বাড়ির সকল দরজা খোলা দেখে এবং গৃহকর্তাকে ডাকাডাকি করে। কিন্তু কোন সাড়া না পেয়ে প্রতিবেশীরা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

পারিবারিক সূত্র জানায়, আগামী ১৭ জানুয়ারি নিহত দম্পতির কন্যা পায়েলের বিয়ের দিন ধার্য রয়েছে। বিয়ের বাজার করার জন্য পায়েল ও তার বড় ভাই বিক্কি রুংটা ভারতে যায়। ঘটনার সময় বাড়িতে স্বামী-স্ত্রী ছাড়া কেউ ছিলেন না। তবে বিষয়টি ডাকাতি কিনা তা ক্ষতিয়ে দেখছে পুলিশ।

জয়পুরহাট থানার পরিদর্শক (তদন্ত) মোমিনুল হক জানান, খুন হওয়া দম্পতির শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ক্ষেত্রে তাদের শ্বাস রোধ করে হত্যা করা হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply